thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ২ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

ঈশ্বরদীতে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত, আহত ৩

২০১৪ জানুয়ারি ২৭ ২৩:৫০:৫০
ঈশ্বরদীতে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত, আহত ৩

পাবনা সংবাদদাতা : জেলার ঈশ্বরদীতে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় জাহাঙ্গীর আলম (২৭) নামে এক যুবক নিহত ও ৩ জন আহত হয়েছেন। এ সময় তিনটি দোকান ও একটি আবাসিক হোটেল ভাঙচুর করে হামলাকারীরা। সোমবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

ঈশ্বরদী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হাই দ্য রিপোর্টকে জানান, আমরা একজনের মৃত্যুর সংবাদ শুনেছি। কিন্তু আমাদের কাছে এখনও কেউ কোনো অভিযোগ দেয়নি। তাই বিস্তারিত বলতে পারছি না।

ঈশ্বরদী পৌর বিএনপির যুগ্ম-সম্পাদক আমিনুর রহমান স্বপন জাহাঙ্গীরের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, নিহত জাহাঙ্গীরের বাড়ি উপজেলার আমবাগান এলাকায়। তিনি যুবদলকর্মী ছিলেন। আহতরা হলেন- আমানউল্লাহ ওরফে বুরু (৪০), নয়ন হোসেন (৩২) ও সুমন (৩০)।

স্থানীয়রা জানান, পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষরা রাত ৮টার দিকে ঈশ্বরদী পৌর সদরের কলেজ রোড এলাকায় অবস্থিত নয়ন, সুমন, পাভেলের দোকান ও আরামবাগ আবাসিক হোটেলে ভাঙচুর চালায়। এ সময় বাধা দিতে গেলে জাহাঙ্গীর আলম, নয়ন, সুমন ও আমানউল্লাহ ওরফে বুরুকে মারপিট ও ছুরিকাঘাত করে পালিয়ে যায় হামলাকারীরা। গুরুতর আহতাবস্থায় তাদের প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য পরে জাহাঙ্গীর আলম ও আমানউল্লাহ ওরফে বুরুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে জাহাঙ্গীর আলমের মৃত্যু হয়।

(দ্য রিপোর্ট/এসআর/এমএইচও/এমডি/শাহ/জানুয়ারি ২৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর