thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৪ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

জন্মদিনের উপহার রোমান্টিক হলিডে

২০১৪ জানুয়ারি ২৮ ১৫:৩১:২১
জন্মদিনের উপহার রোমান্টিক হলিডে

দ্য রিপোর্ট ডেস্ক : বয়ব্যান্ড ‘ওয়ান ডিরেকশন’ এর গায়ক হ্যারি স্টাইলসের জন্মদিনে একটি রোমান্টিক হলিডে উপহার দিতে চান তার বর্তমান প্রেমিকা ক্যানডাল জেনার। খবর ডিএনএ সংবাদ সংস্থার।

মডেল ক্যানডাল জেনার তার প্রেমিক হ্যারি স্টাইলসের জন্মদিনকে একটি বিশেষ দিন হিসেবে পালন করার পরিকল্পনা করেছেন। ডেইলি স্টার ইউকের তথ্য মতে, অবসর কাটানোর জন্য ক্যানডালের বাবা ক্যালিফোর্নিয়ায় একটি সুন্দর ম্যানশন তৈরি করেছেন এবং এ ম্যানশনটিতেই নিজের প্রেমিকের জন্মদিনটি পালনের পরিকল্পনা করেছেন ক্যানডাল।

সংবাদ মাধ্যমটি আরও জানায়, গত দুই মাস ধরে ক্যানডাল হ্যারির সঙ্গে প্রেম করছে। তাই নতুন এ সম্পর্ককে আরও মজবুত ও দৃঢ় করার লক্ষ্যে একান্তে কিছু সময় কাটানোর জন্যই ক্যানডাল এ ধরনের উদ্যোগ নিয়েছেন।

জন্মদিন পার্টির আয়োজনে প্রধান দায়িত্বে আছেন ক্যানডাল এবং তার পাশে থাকছেন রেডিও ডিজে নিক গ্রিমশো। মূলত জন্মদিনের রাতটিকে হ্যারির জীবনে একটি স্মরণীয় রাত করে তোলার লক্ষ্যেই চলছে ক্যানডালের সকল আয়োজন।

জানা যায়, ১৯ বছর বয়সী আমেরিকান পপ গায়ক ও অভিনেতা হ্যারি এডওয়ার্ড স্টাইলস আগামী পহেলা ফেব্রুয়ারি ২০তম বছরে পদার্পণ করবেন। এর আগে তিনি টেইলর সুইফট ও মাইলি সাইরাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন।

(দ্য রিপোর্ট/পিআর/এমসি/সা/জানুয়ারি ২৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর