thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

জাবি প্রেস ক্লাবের ২য় বর্ষপূর্তি উদযাপিত

২০১৪ জানুয়ারি ২৮ ১৮:২৬:০৬
জাবি প্রেস ক্লাবের ২য় বর্ষপূর্তি উদযাপিত

দ্য রিপোর্ট প্রতিবেদক : ‘স্বাধীনতার স্বার্থে, আমরা সবাই একসাথে’ এই স্লোগান ধারণ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রেস ক্লাবের দ্বিতীয় বর্ষপূর্তি পালিত হচ্ছে। মঙ্গলবার দুপুর ১২টায় র‌্যালির মাধ্যমে বর্ষপূর্তি অনুষ্ঠানের কর্মসূচি শুরু হয়।

র‌্যালির উদ্বোধন করেন জাবি উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক এম এ মতিন। র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের টিএসসির সামনে থেকে শুরু হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে আবারও টিএসসিতে এসে শেষ হয়।

জাবি প্রেস ক্লাবের উপদেষ্টা ও জার্নালিজম অ্যান্ড মিডিয়া স্টাডিস বিভাগের শিক্ষক শেখ আদনান ফাহাদ, জাবি প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম ইসহাক, সহ-সভাপতি মাহিদুল ইসলাম মাহি, সাধারণ সম্পাদক জাহিদ সুলতান লিখন, যুগ্ম-সম্পাদক নাহিদুর রহমান হিমেলসহ প্রেস ক্লাবের সকল সদস্যবৃন্দ এ সময় উপস্থিত ছিলন।

জাবি প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম ইসহাক এ প্রসঙ্গে বলেন, ‘সৎ ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সংবাদকর্মী তৈরি করা প্রেস ক্লাবের প্রধান উদ্দেশ্য।’ প্রেস ক্লাবের সাফল্য কামনা করছি।

উল্লেখ্য, জাবি প্রেস ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী ২১ জানুয়ারি হলেও শীতকালীন ছুটি উপলক্ষে ক্যাম্পাস বন্ধ থাকায় মঙ্গলবার দিবসটি পালিত হয়।

(দ্য রিপোর্ট/এএস/এফএস/এমএআর/সা/জানুয়ারি ২৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর