thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

সিসিএল-এ সানি লিওন

২০১৪ জানুয়ারি ২৯ ০৪:১৩:০৬
সিসিএল-এ সানি লিওন

দ্য রিপোর্ট ডেস্ক : বক্স অফিসে ‘জ্যাকপট’ সাড়া না ফেললে কি হবে? সানি লিওন কিন্তু তরতর করে ঠিকই পৌঁছে যাচ্ছেন ভক্ত-দর্শকদের মনের ঘরে। সানির কর্মকাণ্ড নিয়ে মিডিয়ায় সংবাদ প্রকাশিত হলেই তার ভক্তরা তা গিলছেন সমানে। ওয়ান ইন্ডিয়া ও বলিউড লাইফের সূত্রমতে, সম্প্রতি সানিকে দেখা গেছে সেলিব্রেটি ক্রিকেট লীগের (সিসিএল) গ্যালারিতে।

জানা গেছে, সানির এই আগমন ‘জ্যাকপট’ ছবিতে তার সহশিল্পী শচীন যোশীর ‘কোলা ব্যান্ড ট্রিপল এক্স’কে প্রমোট করতে। সানির পরিধেয় চোখ ধাঁধানো লাল রঙের টি-শার্টেও সেই বার্তা দৃশ্যমান।

সানি-শচীন জুটির ছবি ‘জ্যাকপট’ ফ্লপ করলেও তাদের সম্পর্ক নিয়ে এরই মধ্যে দু-একবার গুঞ্জন উঠেছে। ছবিটিতে অরিজিৎ সিংয়ের গাওয়া ‘কাভি জো বাদল বারসে’ গানটির সুবাদে জুটি হিসেবে সানি-শচীন এখন অনেকেরই পছন্দের।

সিসিএল-এ সানিকে বরাবরের মতো এবারও বেশ উচ্ছ্বাস করতে দেখা গেছে। সানির আলোচিত ‘রাগিনী এমএমএস-টু’ আসছে এ বছরই। একতা কাপুর প্রযোজিত এই ছবিতে সানিকে বেশ খোলামেলাভাবে পরিবেশন করা হবে বলে জানা গেছে প্রযোজনা সূত্রে।

বলি-বিশ্লেষকদের কেউ কেউ মনে করেন, অভিনয় নয়, গ্ল্যামার ও অ্যাডাল ফিল্ম স্টার হিসেবে যে পরিচিতি রয়েছে, সেগুলোকে কাজে লাগিয়েই সানি আরও বেশি গ্রহণযোগ্য হয়ে উঠছেন। যে যাই বলুক, সানি এ ব্যাপারে নিরব দর্শকের ভূমিকা পালন করছেন। নিজের চাহিদা ও দর্শকপ্রিয়তা কাজে লাগিয়ে তিনি বলিউডে কাজ করে যেতে চান।

বেশ কিছুদিন ধরেই সানি লিওন অভিনয় ও হিন্দি উচ্চারণের প্রশিক্ষণ নিচ্ছেন বলেও সূত্রে জানা গেছে।

(দ্য রিপোর্ট/এআর/এসএ/এসবি/জানুয়ারি ২৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর