thereport24.com
ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ২০ শাওয়াল 1445

‘ফিফটি শেডস অফ গ্রে’: মি. গ্রে উইল সি ইউ সুন

২০১৪ জানুয়ারি ২৯ ০৫:০৮:২৬
‘ফিফটি শেডস অফ গ্রে’: মি. গ্রে উইল সি ইউ সুন

দ্য রিপোর্ট ডেস্ক : ২০১২ সালের জুলাইয়ে প্রকাশিত হয় ব্রিটিশ লেখক ই এল জেমস হরেন রচিত ‘ফিফটি শেডস অফ গ্রে’ নামক উপন্যাস। মাত্র ১১ সপ্তাহে দশ লাখ কপি বিক্রি করে ব্রিটেনের ইতিহাসে রেকর্ড সৃষ্টি করেছিল উপন্যাসটি।

সাড়া জাগানো এই উপন্যাস নিয়ে ছবি তৈরি করার উদ্যোগ নিয়েছে বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান ইউনিভার্সাল আর ফোকাস ফিচারস৷ সম্প্রতি ছবিটির প্রথম পোস্টার প্রকাশিত হল। পোস্টারে প্রদর্শিত ট্যাগলাইনটি ছিল ‘মি. গ্রে উইল সি ইউ সুন’। খবর ডিএনএ সংবাদ সংস্থার।

‘ফিফটি শেডস অফ গ্রে’ বইয়ের পরিচয় হচ্ছে এটি একটি যৌনকামনা উদ্রেগকারী বই যা ব্রিটিশ সমাজে এত সাড়া ফেলে দিয়েছিল৷ ব্যবসায়ী ক্রিস্টিয়ান গ্রে’র সঙ্গে সাহিত্যের ছাত্রী অ্যানাস্টাসিয়া স্টিল’র প্রেমের গল্প নিয়ে রচিত হয়েছে এই উপন্যাসটি৷

স্যাম টেলর পরিচালিত এ ছবিটিতে ব্যবসায়ী ক্রিস্টিয়ান গ্রে’র ভূমিকায় অভিনয় করবেন জেমি ডরন্যান ও প্রধান নারী চরিত্র অ্যানাস্তাসিয়া স্টিলের চরিত্রে বড় পর্দায় এবার অভিনয় করবেন মডেল ডাকোটা জনসন। এর আগে ‘দ্য সোশাল নেটওয়ার্ক’ সিনেমায় জাস্টিন টিম্বারলেকের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করে আলোচিত হয়েছিলেন ২৩ বছর বয়সী এই অভিনেত্রী-মডেল।

জানা যায়, ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারি ‘ভেলেন্টাইন ডে’-তে প্রেমের উপন্যাসের অবলম্বনে নির্মিত এ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

(দ্য রিপোর্ট/পিআর/এসবি/জানুয়ারি ২৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর