thereport24.com
ঢাকা, বুধবার, ৮ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৯ শাওয়াল 1445

জবি শিক্ষক সমিতির নির্বাচন বৃহস্পতিবার

২০১৪ জানুয়ারি ২৯ ১৭:২৬:৩৩
জবি শিক্ষক সমিতির নির্বাচন বৃহস্পতিবার

দ্য রিপোর্ট প্রতিবেদক : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শিক্ষক সমিতির নির্বাচন-২০১৪ অনুষ্ঠিত হবে বৃহস্পতিবার। নির্বাচনকে ঘিরে জমে উঠেছে শেষ মুহূর্তের প্রচারণা।

নির্বাচন উপলক্ষে বুধবার ক্যাম্পাসে ব্যস্ত সময় কাটিয়েছেন শিক্ষকরা। দিনভর বিভিন্ন বিভাগের শিক্ষকদের সঙ্গে মতবিনিময় করেছেন প্রগতিশীল শিক্ষকদের সংগঠন নীল দল ও জাতীয়তাবাদী শিক্ষকদের সংগঠন সাদা দলের প্রার্থীরা।

এদিকে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন উভয় প্যানেলের প্রার্থীরা।

এ ব্যাপারে নীল দলের সভাপতি প্রার্থী সরকার আলী আক্কাস বলেন, ‘জয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী। শিক্ষকরা যোগ্য প্রার্থীকেই বেছে নেবেন বলে প্রত্যাশা করছি।’

অন্যদিকে একই প্রত্যাশা ব্যক্ত করেছেন সাদা দলের সাধারণ সম্পাদক প্রার্থী অধ্যাপক ড. রইছ উদ্দীন আহমেদ। তিনি বলেন, ‘নির্বাচন সুষ্ঠু হবে বলে আমরা আশা করছি। আর শিক্ষকরা বিবেক অনুযায়ী ভোট দিলে আমরা প্যানেলসহ জয়ী হব। কিন্তু এ সরকারের আমলে যে হারে দলীয় নিয়োগ দেওয়া হয়েছে তাতে করে নির্বাচনে জয়ের ব্যাপারে আমাদের সংশয়ও রয়েছে।’

উল্লেখ্য, বিজ্ঞান অনুষদের ডিন ড. কামরুল আলম খানের নেতৃত্বে পাঁচ সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশন এবার দায়িত্ব পালন করবে। কমিশনের অন্য সদস্যরা হলেন- অধ্যাপক ড. মনিরুজ্জামান খান, অধ্যাপক ড. আ. আলিম, অধ্যাপক ড. মো. আবু জাফর ও সাবিনা শারমিন।

(দ্য রিপোর্ট/এলআরএস/এনডিএস/সা/জানুয়ারি ২৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর