thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

ইমরানের পরিচালনায় ঐশীর একক অ্যালবাম

২০১৪ জানুয়ারি ২৯ ২১:১৮:০৯
ইমরানের পরিচালনায় ঐশীর একক অ্যালবাম

দ্য রিপোর্ট প্রতিবেদক : পহেলা বৈশাখকে সামনে রেখে প্রথম একক অ্যালবাম তৈরি করছেন তরুণ কণ্ঠশিল্পী ঐশী। অ্যালবামটির সুর ও সংগীত করছেন এ সময়ের আরেক তরুণ কণ্ঠশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক ইমরান।

‘হƒদয় মিক্স-থ্রি’র ‘দক্ষিণা হাওয়া’ গানটি দিয়ে শ্রোতাদের নজর কেড়েছেন ঐশী। আরও কিছু মিক্সড অ্যালবামেও কণ্ঠ দিয়েছেন। নিয়মিত গাইছেন স্টেজ এবং বিভিন্ন টিভি অনুষ্ঠানে।

নোয়াখালী সরকারি কলেজের এইচএসসির ছাত্রী ফাতিমা তুয্ জোহা ঐশী এবার নিজের প্রথম একক তৈরি করছেন। এতে গান থাকছে ১০টি। এর মধ্যে ৩টি গানে ইমরান ও ঐশীর দ্বৈত কণ্ঠ থাকছে। বাকি ৭টি ঐশী একাই গেয়েছেন। ইতোমধ্যে চারটি গানের রেকর্ডিং হয়ে গেছে। এখন চলছে বাকি গানগুলো তৈরির কাজ। গানগুলোর কথা লিখছেন রবিউল ইসলাম জীবন।

অ্যালবামটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘ঐশীর গানের গলা চমৎকার। যে কোনো ধরনের গানই সহজে গাইতে পারে। মেলোডির পাশাপাশি, কিছু রক এবং এক্সপেরিমেন্টাল গানও করছি তাঁর জন্য। আশা করি শ্রোতারা পছন্দ করবেন।’

ঐশী বলেন, ‘আমি গান শিখছি ২০০০ সাল থেকে। গান গেয়ে স্কুল, জেলা, বিভাগীয় ও জাতীয় পর্যায়ে অনেকগুলো পুরস্কারও পেয়েছি। ইমরান ভাই অনেক সময় নিয়ে এবং যত্নের সঙ্গে গানগুলো তৈরি করছেন। শ্রোতারা শুনলেই সেটা বুঝতে পারবেন।’

(দ্য রিপোর্ট/আইএফ/এপি/জানুয়ারি ২৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর