thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

কিনেটিকের সঙ্গে চুক্তিবদ্ধ হলো মাইলস

২০১৪ জানুয়ারি ২৯ ২২:২১:৫১
কিনেটিকের সঙ্গে চুক্তিবদ্ধ হলো মাইলস

দ্য রিপোর্ট প্রতিবেদক : রয়্যালিটির ভিত্তিতে আন্তর্জাতিক অঙ্গনে ব্যান্ডদল মাইলস এর গান, মিউজিক ভিডিও এবং তাদের সংগীতকর্ম প্রচারের দায়িত্ব নিয়েছে যুক্তরাষ্ট্রভিত্তিক বৃহৎ সংগীত কোম্পানি কিনেটিক। ইতোমধ্যে মাইলস এবং কিনেটিকের সঙ্গে চুক্তিও স্বাক্ষরিত হয়েছে। এখন থেকে কিনেটিক কোম্পানি মাইলস এর আগেকার এবং ভবিষ্যতের সব সংগীতিয় কার্যক্রম প্রচার করবে। এর ফলে পাইরেসি রোধ করে বাংলাদেশী সংগীত বিশ্বের দরবারে জায়গা করে নিবে এবং সমৃদ্ধির পথে এগিয়ে যাবে এদেশের সংগীত।

বুধবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানান ব্যান্ডদল মাইলস ও যুক্তরাষ্ট্রভিত্তিক সংগীত কোম্পানি কিনেটিক। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ব্যান্ডদল মাইলস এর ভোকাল হামিন আহমেদ, শাফিন আহমেদ, কি-বোর্ডিস্ট মানাম আহমেদ, ড্রামার তুর্য, কিনেটিক এর বাংলাদেশের ডিরেক্টর সাকিব, পিআরও জামশেদ প্রমুখ।

সংবাদ সম্মেলনে বক্তারা আরো জানান, এর আগে নরওয়ের মাল্টিন্যাশনাল কোম্পানি গ্যাক মিডিয়ার সঙ্গেও চুক্তিবদ্ধ হয় মাইলস। ঐ চুক্তির ভিত্তিতে মাইলস এর গান বাংলাদেশসহ ভারত, মালয়েশিয়া, সিঙ্গাপুর এবং দুবাইয়ের মুঠোফোন কোম্পানিগুলোর ভ্যাস প্ল্যাটফর্মের মাধ্যমে শ্রোতাদের কাছে পৌঁছে যাবে বলেও জানান বক্তারা।

(দ্য রিপোর্ট/এমএ/এপি/জানুয়ারি ২৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর