thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

ভালোবাসা ও রহস্য নিয়ে ‘অফফ্রেম’

২০১৪ জানুয়ারি ৩০ ০৪:৫২:১৯
ভালোবাসা ও রহস্য নিয়ে ‘অফফ্রেম’

দ্য রিপোর্ট প্রতিবেদক : রহস্যময় ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘অফফ্রেম’। তরুণ নির্মাতা আব্দুল্লাহ আল মামুন পরিচালিত নাটকটির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন রওনক হাসান ও মৌসুমী হামিদ।

এ নাটকে সৌরভ চরিত্রে দেখা যাবে রওনককে আর শৌখিন ফটোগ্রাফার রূপার চরিত্রে দেখা যাবে অভিনেত্রী মৌসুমী হামিদকে। সম্প্রতি ঢাকা ও সিলেটের বিভিন্ন মনোরম স্থানে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

নাটকের কাহিনীতে দেখা যাবে- রূপা একজন ফটোগ্রাফার। বয়স ২২ কি ২৩ বছর হবে। দেশ-বিদেশের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে ছবি তোলা তার নেশা। এ নেশার টানেই শীতের সময়টাতে সে যায় বান্দরবানে। একদিন পাহাড়-জঙ্গলে ঘুরে ঘুরে ছবি তুলতে গিয়ে একটি অদ্ভুত ফ্রেমে তার চোখ আটকে যায়। সূর্যের বিপরীতে দাঁড়িয়ে থাকা এক তরুণের সঙ্গে আশপাশের পরিবেশ মিলিয়ে এক অসাধারণ সাবজেক্ট। লোভ সামলাতে না পেরে রূপা তরুণের অনুমতি ছাড়াই ছবি তোলে। তরুণটি তার ছবি তোলা হয়েছে টের পেয়ে খুব ভদ্রভাবেই রূপাকে ছবিটি মুছে দিতে বলে। এদিকে ছবিটি এতটাই সুন্দর হয়েছে যে, রূপার সেটা মুছে দিতে ইচ্ছা করে না। এ নিয়ে কথায় কথায় নিজেদের ভেতরে তারা অনেক মিল খুঁজে পায়। যার ফলে তাদের ভেতরে অল্প সময়ের মধ্যেই একটা আন্তরিক সম্পর্ক তৈরি হয়। রূপা সৌরভের সঙ্গে নিঃস্বার্থ বন্ধুত্ব করলেও সৌরভের মনে অন্য চিন্তা। ছবিটির কারণে রূপাকে খুন করার জন্য মরিয়া হয়ে ওঠে সৌরভ।

নাটক সম্পর্কে নির্মাতা আব্দুল্লাহ আল মামুন দ্য রিপোর্টকে বলেন, ‘শুধু গল্পের সৌন্দর্য নয়, নাটকটিতে শিল্পীদের অভিনয় দর্শকনন্দিত হবে বলে আমার বিশ্বাস। রওনক হাসান ও মৌসুমী হামিদ দুজনই মেধাবী অভিনেতা-অভিনেত্রী। তাদের কাছে আবদারের আগেই বুঝে ফেলেন পরিচালক কি চাইছেন। মনোরম লোকেশন নাটকটির আরও একটি প্লাস পয়েন্ট।’

পরিচালকের সঙ্গে কথা বলে জানা যায়, শিগগিরই কোনো একটা স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।

(দ্য রিপোর্ট/এআর/এএস/এএল/জানুয়ারি ৩০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর