thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে 24, ২৬ বৈশাখ ১৪৩১,  ১ জিলকদ  1445

নোয়াখালীতে বিএনপি নেতার লাশ উদ্ধার

২০১৪ জানুয়ারি ৩০ ১১:২১:০৪
নোয়াখালীতে বিএনপি নেতার লাশ উদ্ধার

নোয়াখালী সংবাদদাতা : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক তৌহিদুল ইসলামের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে সোনাইমুড়ী থানা পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, নোয়াখালী-১ (সোনাইমুড়ী-চাটখিল) আসনে বিএনপি থেকে নির্বাচিত সাবেক এমপি ও বর্তমান সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের সভাস্থল রাজধানীর জাতীয় প্রেস ক্লাব এলাকা থেকে মঙ্গলবার পল্টন থানা পুলিশ তাকে গ্রেফতার করেন। বুধবার দুপুরে তাকে সোনাইমুড়ী থানায় হস্তান্তর করা হয়। এরপর বৃহস্পতিবার সকালে উপজেলার আমিশাপড়া-সোনাপুর এলাকার মেডীপাড়ায় তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। তার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। স্থানীয় বিএনপি নেতাদের দাবি তৌহিদকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

সকাল সাড়ে ১০টায় সোনাইমুড়ী থানার ওসি আবদুস সালাম বলেন, ‘রাত ৯টায় তৌহিদকে আমাদের কাছে হস্তান্তর করা হয়। রাতে সোনাইমুড়ী থানার এসআই আলমগীরের নেতৃত্বে পুলিশ তৌহিদকে নিয়ে আমিশাপাড়ায় অস্ত্র উদ্ধারে যায়। সেখান থেকে ফেরার পথে সন্ত্রাসীরা পুলিশের ওপর হামলা করলে পুলিশও পাল্টা হামলা চালায়। এতে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় তৌহিদ গুলিবিদ্ধ হয়ে নিহত হন। এ সময় সন্ত্রাসীদের হামলায় কনক চাকমাসহ থানার দুই পুলিশ আহত হয়েছেন।’

এদিকে, ঘটনার পর থেকে আমিশাপাড়া ও সোনাপুর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

(দ্য রিপোর্ট/জেএ/এমসি/এএল/জানুয়ারি ৩০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর