thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল 24, ১৭ বৈশাখ ১৪৩১,  ২১ শাওয়াল 1445

নাসায় চাকরি করছেন শতাব্দী

২০১৪ জানুয়ারি ৩০ ১২:০০:০৫ ২০১৪ জানুয়ারি ৩০ ১২:০০:০০
নাসায় চাকরি করছেন শতাব্দী

দ্য রিপোর্ট প্রতিবেদক : মহাকাশ গবেষণা কেন্দ্র নাসায় চাকরি করছেন শতাব্দী। আর এ কারণেই তার প্রেমে পড়েছেন শশী। তবে এ ঘটনাটি বাস্তবে নয়, দেখা যাবে সৈয়দ জিয়াউদ্দিনের রচনা ও মাসুদ মহিউদ্দিনের পরিচালনায় ‘নীল আর্মস্ট্রং এর নীল চাঁদ’ নাটকে।

মিতালী যখন খুব ছোট তখন থেকে চাঁদ মামার গল্প শুনতে শুনতে চাঁদ মামার সঙ্গে তার মিতালী গড়ে উঠে। তার একান্ত কথাগুলোর একমাত্র শ্রোতা হলো চাঁদ। তার ভালোবাসা এতটাই যে সে সব কিছুকেই উপেক্ষা করতে পারে। তার স্বপ্ন পুরুষ সিনেমা, সঙ্গীত কিংবা ক্রীড়া জগতের কেউ নয়। বরং নীল আর্মস্ট্রং। চাঁদে যাওয়ার স্বপ্ন তার।

একদিন ঘটনাচক্রে পরিচয় হয় যুবরাজের সঙ্গে। যুবরাজ নাসায় চাকরি করে এ কথা জানার পর মিতালী আরও মরিয়া হয়ে উঠে। বিশ্বাস করতে শুরু করে যুবরাজকে বিয়ে করতে পারলে সে চাঁদে যেতে পারবে। তাই সব ছলাকলা প্রয়োগ করতে থাকে। এদিকে যুবরাজও মিতালীর চাঁদের প্রতি প্রবল আবেগের সুযোগ নেয়। এক সময় তারা সম্পর্কে জড়ায়। তারপর নানান ঘটনার মধ্য দিয়ে গল্পটি এগিয়ে যায়।

‘নীল আর্মস্ট্রং এর নীল চাঁদ’ নাটকে শতাব্দী ওয়াদুদ ও শশী ছাড়া আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, ওয়াহিদা মল্লিক জলি।

টম ক্রিয়েশন্স প্রযোজিত এ নাটকটি শনিবার রাত ৯টায় এনটিভিতে প্রচার হবে।

(দ্য রিপোর্ট/আইএফ/এমসি/শাহ/জানুয়ারি ৩০, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর