thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

চকবাজারে ছিনতাইকারীর কবলে ভাঙ্গারি ব্যবসায়ী

২০১৪ জানুয়ারি ৩১ ০৮:৪৬:২৯

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর চকবাজার এলাকায় এক ভাঙ্গারি ব্যবসায়ীকে কুপিয়ে তার কাছ থেকে ৪৫ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মারাত্মক আহত ব্যবসায়ী মো. হানিফ মিয়ার (৩২) বাসা চকবাজারের ৩৭/বি/এ/৭ নম্বর ইসলামবাগ চেয়ারম্যানঘাট এলাকায়।

হানিফ মিয়া জানায়, বাসার কাছেই আমার ভাঙ্গারি ব্যবসার দোকান। ভোর সাড়ে ৫টার দিকে আমি দোকানের সামনে দাঁড়িয়েছিলাম। এমন সময় কয়েকজন ছিনতাইকারী আমাকে ধরে বাম হাতে, বাম পায়ে উপুর্যুপরি কুপিয়ে আমার কাছ থেকে ৪৫ হাজার টাকা ও একটি মোবাইল ছিনিয়ে নেয়।

জানা গেছে, ছিনতাইকারীর কোপে তার বাম হাতের বৃদ্ধাঙ্গুলি বিচ্ছিন্ন হয়ে যায়। তখন তার চিৎকারে স্ত্রী রীনা বেগম দৌড়ে এসে তাকে মিডফোর্ড হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসা হয়।

আহত হানিফ মিয়া আরও জানায়, ছিনতাইকারীরা ঐ এলাকায় থাকে। আমি ওদের চিনে ফেলায় ওরা আমার ওপর বেশি আক্রমণ করে। যাওয়ার সময় একটি ককটেল বিস্ফোরণও ঘটায়।

ঢাকা মেডিকেল কলেজের ক্যাম্প ইনচার্য (পরিদর্শক) মোজাম্মেল হক ঘটনাটি স্বীকার করে বলেন, বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এসআর/এপি/এএল/জানুয়ারি ৩১, ২০১৩)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর