thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

বিগ বস-৮

সালমান নয়, রনবীর হচ্ছেন উপস্থাপক

২০১৪ জানুয়ারি ৩১ ১৪:০৭:০৩
সালমান নয়, রনবীর হচ্ছেন উপস্থাপক

দ্য রিপোর্ট ডেস্ক : গেল কয়েক সিজন ‘বিগ বস’ উপস্থাপনা করে চলেছেন দাবাং তারকা সালমান খান। সবশেষ তিনি উপস্থাপনা করলেন ‘বিগ বস-৭’। সেই ধারাবহিকতায় সালমান ভক্তরাও ভাবতেই পারেন ‘বিগ বস-৮’ বুঝি তারই দখলে। ভুল, এমনটি ভাবার আপাতত কোনো কারণ নেই। কেননা, সালমান নয়, ‘বিগ বস-৮’ উপস্থাপনা করবেন ‘রাম-লীলা’ খ্যাত রনবীর সিং। খবর ডিএনএ ইন্ডিয়ার।

জানা গেছে, নানা কারণেই রনবীর এখন ফুরফুরে মেজাজে আছেন। গেল বছরের সাফল্য, মুক্তি প্রতিক্ষীত ‘গুন্ডে’ ও হাতে থাকা ছবির কাজ মিলিয়ে রনবীরের বৃহস্পতি এখন তুঙ্গে। কেউ কেউ মনে করছেন, রনবীরের প্রেমিকা ভাগ্য দারুণ। হালের সেনসেশান দীপিকা পাডুকোনের সঙ্গে রনবীর সিংয়ের প্রণয়ের কথা এখন আর কারও অজানা নয়। তরুণী হৃদয়ে ঝড় তোলা রনবীর এখন চোখের পলকেই এগিয়ে চলছেন তর-তর।

এখানেই শেষ নয়, গুঞ্জন উঠেছে- শাহরুখ খানের দীর্ঘজীবনের বন্ধু ‘যশরাজ ফিল্মস’ এর কর্ণধার আদিত্য চোপড়া পরিচালিত নতুন একটি সিনেমার কাজেও রনবীর এআরকে’কে সরিয়ে জায়গা করে নিয়েছেন।

নাম প্রকাশ না করার শর্তে ‘বিগ বস’ সংশ্লিষ্ট এক কর্মকর্তা জানান, ‘খেয়াল করলে দেখবেন, সালমান খান ও রনবীর কাপুর দুজনের মধ্যেই একটা ‘ক্যাসিনোভা ইমেজ’ আছে। মূলত এটাকে কাজে লাগিয়েই সালমানের জায়গাটি দখল করতে যাচ্ছেন রনবীর। বিগ নতুন সিজনে দর্শক আরও বেশি মনোযোগী হয়ে উঠবে আয়োজনটি ঘিরে।’

রনবীর সিং শুধু দর্শক হৃদয়ে নয়, জায়গা করে নিয়েছেন বিগ-বি অমিতাভ বচ্চনের মনেও। বলিউড কিং শাহরুখ তো তাকে প্রকাশ্যেই ছোটভাই বলে সম্বোধন করেন। দীপিকাও আছেন খোশমেজাজে। রনবীর কাপুর না হোক অন্তত দীপিকা-রনবীর সিং সম্পর্কটি টিকে গেলেই তাদের ভক্ত-দর্শকরা খুশি!


(দ্য রিপোর্ট/এআর/এমডি/আরকে/জানুয়ারি ৩১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর