thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

‘জামায়াত-বিএনপির নৈরাজ্যের বিচার করা হবে’

২০১৪ জানুয়ারি ৩১ ১৯:৪০:২৫
‘জামায়াত-বিএনপির নৈরাজ্যের বিচার করা হবে’

ঝালকাঠি সংবাদদাতা : বিএনপি-জামায়াতকে উদ্দেশ করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে যদি উপজেলা পরিষদ নির্বাচনে আসবেন। আর জাতীয় নির্বাচনে না এসে দেশব্যাপী নৈরাজ্য চালালেন। সাধারণ মানুষ পুড়িয়ে মারছেন। এই মানুষ হত্যার বিচার সরকার করবে।

শুক্রবার সকালে ঝালকাঠি সরকারি হরচন্দ্র উচ্চ বালিকা বিদ্যালয় ও ঝালকাঠি সরকারি বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণীর পৃথক দুটি অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

আমির হোসেন আমু বলেন, শারীরিক সুস্থতা রাখতে ক্রীড়ার বিকল্প নেই। সার্ক দেশের প্রতিযোগিতায় বাংলাদেশের ছেলে-মেয়েরা অনেক সাফল্য বয়ে নিয়ে এসেছে। সাফল্যের এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে ক্রীড়া চর্চায় ছাত্র-ছাত্রীদের আরও বেশি মনযোগী হতে হবে।

তিনি আরও বলেন, বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে জাতীয় শিক্ষানীতি প্রণয়ন করেছে আওয়ামী লীগ সরকার। বর্তমান সরকারই বিগত সময়ে ক্ষমতায় থাকাকালে বিধবা ভাতা, স্বামী পরিত্যক্ত ভাতা দিয়েছে।

জেলা প্রশাসক মো. শাখাওয়াত হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মজিদ আলী, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সাংগঠনিক সম্পাদক ঝালকাঠি পৌর মেয়র আফজাল হোসেন।

(দ্য রিপোর্ট/আরকে/এসবি/আরকে/জানুয়ারি ৩১, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর