thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

অর্থনীতির সব সূচক অতীতের চেয়ে ভাল : অর্থমন্ত্রী

২০১৪ জানুয়ারি ৩১ ২১:৫২:৫৯
অর্থনীতির সব সূচক অতীতের চেয়ে ভাল : অর্থমন্ত্রী

দ্য রিপোর্ট প্রতিবেদক : অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, স্বাধীনতার পর বাংলাদেশের অর্থনীতির বেশিরভাগ সূচক ছিল নেতিবাচক। কিন্তু এখন পরিস্থিতির উন্নতি হয়েছে। বর্তমানে অর্থনীতির সব সূচক অতীতের যেকোনো সময়ের তুলনায় ভাল।

ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুক্রবার সন্ধ্যায় গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের লোগো উন্মোচন ও স্পন্সরের নাম ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যবে তিনি এ কথা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, বাংলাদেশের অর্থনীতি বিস্ময়করভাবে এগিয়ে যাচ্ছে। বিশ্বে যখন অর্থনৈতিক মন্দা চলছিল তখনো বাংলাদেশ ছয় শতাংশের ওপরে জিডিপি প্রবৃদ্ধি অর্জন করেছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্র্যাকের চেয়ারপারসন স্যার ফজলে হাসান আবেদ, স্যামুয়েল এস চৌধুরী, সৈয়দ মনজুর এলাহীসহ শিল্প ও বাণিজ্য খাতের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এপেক্স গ্রুপ, ব্র্যাক ও স্কয়ার গ্রুপের পাশাপাশি তিনটি বিদেশী এবং দুইটি ব্যক্তিমালিকানাধীন স্থানীয় বিনিয়োগকারী প্রতিষ্ঠানের সম্মেলিত উদ্যোগে ২০১৩ সালে যাত্রা করে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স।

(দ্য রিপোর্ট/এএইচ/জেএম/জানুয়ারি ৩১, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর