thereport24.com
ঢাকা, শনিবার, ১১ মে 24, ২৮ বৈশাখ ১৪৩১,  ৩ জিলকদ  1445

‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’

২০১৪ ফেব্রুয়ারি ০১ ১৩:৪৭:০৩
‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’

দ্য রিপোর্ট ডেস্ক : দুই বছর পেরিয়ে গেলেও ‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’ নাটকের জনপ্রিয়তা একটুও কমেনি, উল্টো টেলিভিশন রেটিং পয়েন্টে (টিআরপি) প্রথম স্থান ধরে রেখেছে প্রিয়া ও রাম কাপুরের এই প্রেম-ভালোবাসাময় উপাখ্যান। সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের নিয়মিত দর্শকরা অধীর অপেক্ষা করেন এই নাটকটির জন্য।

‘বালাজি টেলিফিল্ম’-এর ব্যানারে নির্মিত ‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’ ধারাবাহিকের প্রযোজক একতা কাপুর। অনিল নাগপালের গল্প ও চিত্রনাট্যে দীপ্তি রাওয়ালের ডায়লগে এই নাটকটি সববয়সীদের মন জয় করে এখন এক নাম্বারে অবস্থান করছে।

২০১৩ সালের মে মাসে প্রথম অনএয়ারে আসে নাটকটি। এরপর পিউ, রাম আর প্রিয়ার হাসি-বেদনাকে কেন্দ্র করে দর্শক এগিয়েছে গল্পের ধারাবাহিকতাতেই।

এই নাটকে কাজ করে অভিনয় করা চরিত্রের নামের নিচে চাপা পড়ে গেছে সাক্ষী তানোড়ের নাম। নাটকটির টিআরপিতে সেরা ও সর্বোচ্চ নাম্বার পাওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘ভালো লাগছে জেনে, আমাদের দর্শক ভালোবাসেন। দর্শকদের ভালোবাসার ফলেই এই নাটকটি গেল দু’বছর অনেকগুলো পুরস্কার অর্জন করেছে।’

ভারতীয় গণমাধ্যমগুলো ফলাও করে অভিবাদন জানিয়েছে ‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’ টিমকে। সব মিলিয়ে এই নাটকটি যে অন্তত আরও কয়েক বছর চলবে সে ব্যাপারে কোনো সন্দেহ নেই।

(দ্য রিপোর্ট/এআর/এসবি/সা/ফেব্রুয়ারি ০১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর