thereport24.com
ঢাকা, রবিবার, ১২ মে 24, ২৯ বৈশাখ ১৪৩১,  ৪ জিলকদ  1445

মিস রোমানিয়ার সঙ্গে সালমানের গোপন ডেটিং!

২০১৪ ফেব্রুয়ারি ০১ ১৪:০৬:৫৮
মিস রোমানিয়ার সঙ্গে সালমানের গোপন ডেটিং!

আদিত্য রুপু, দ্য রিপোর্ট : ‘বিগ বস-৭’-এর ইলি এভ্রামের কথা বাদই রাখলাম। সালমান খানের ‘জয় হো’র পর্দায় আগমন হয়েছে খুব বেশি দিন হয়নি। গেল মাসের ২৪ জানুয়ারি মুক্তি পাওয়া ‘জয় হো’-তে সালমানের সহশিল্পী ডেইজি শাহ ও সালমানকে নিয়ে প্রেম-ভালোবাসার মুখরোচক গল্পও ছড়িয়েছে প্রচুর।

সেই খবরের ডালপালা পল্লবিত হওয়ার আগেই নতুন করে আবারও ডেটিং করে সংবাদের শিরোনাম হলেন দাবাং তারকা সালমান খান। এবারের পাত্রী- রোমানিয়ান সুন্দরী ইউলিয়া ভানতুর।

বলিউডলাইফ ডটকম শনিবার প্রথম সালমানের এই গোপন ডেটিং নিয়ে একটি সংবাদ উপস্থাপন করে। জানা গেছে, পরিচালক অতুল অগ্নিহোত্রির নতুন ছবি ‘ও তেরি’-তে কাজ করবেন ইউলিয়া। ‘ও তেরি’-তে আরও অভিনয় করছেন ‘ফুকরে’ ছবির পুলকিত শার্মা। ছবির একটি আইটেম নাম্বারে কাজ করতে গিয়ে সমস্যায় পড়েন ইউলিয়া। তখনই হাজির হন ‘নারী শিল্পীদের মুশকিলে আসান’ খ্যাত সালমান খান। তার মধ্যস্থতায় সমস্যা দূর হয়।

আরও জানা গেছে, ইউলিয়া সালমানের সঙ্গে শুটিং স্পট থেকে দেখা করতে আসেন। কিছুদিন আগে সালমান তার ‘জয় হো’র একটি গানের শুটিং করতে রোমানিয়া যান। সেখানে তিনি গোপনে দেখা করেন মিস রোমানিয়া ইউলিয়া ভানতুরের সঙ্গে। কাজ রেখে ইউলিয়ার সঙ্গে সালমানের সারাদিন ঘুরে বেড়ানোর খবরও দিয়েছে ‘জয় হো’ ইউনিটের কেউ কেউ। আর এই বিষয়টিকে সালমানের গোপন ডেটিং হিসেবে উপস্থাপন করছে মিডিয়া।

কাজের সূত্রে বর্তমানে ইন্ডিয়াতে অবস্থান করা ইউলিয়ার সঙ্গে সালমানের নিয়মিত যোগাযোগ রক্ষারও বিষয়টি নিয়েও ইঙ্গিত দিয়েছে ওই সংবাদের প্রতিবেদক নম্রতা থাক্কার।

গেল বছরের আগস্ট থেকেই ইউলিয়া-সালমানের বিষয়টি সামনে আসতে থাকে। সে সময় ইলি এভ্রাম ও ডেইজি শাহ নিয়ে মত্ত থাকায় কেউ আর ইউলিয়াকে নিয়ে প্রশ্ন তুলেননি। ইউলিয়াকে সালমানই বলিউডে নিয়ে এসেছেন কিনা এই নিয়েও চলছে কানাঘুষা।

প্রায় প্রতিটি ছবিতেই সহশিল্পী ও বিদেশি অভিনেত্রীদের সঙ্গে সালমানের রোমান্সের খবর এখন স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। দেখার বিষয় সালমানের এই ডেটিং-রোমান্স কতটা ফলপ্রসু হয়!

(দ্য রিপোর্ট/এআর/এসবি/সা/ফেব্রুয়ারি ০১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর