thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১৩ জিলকদ  1445

আইসিবি এএমসিএলের সাত ফান্ডের অর্ধ বার্ষিক আর্থিক প্রতিবেদন প্রকাশ

২০১৪ ফেব্রুয়ারি ০১ ১৪:২৬:১৯
আইসিবি এএমসিএলের সাত ফান্ডের অর্ধ বার্ষিক আর্থিক প্রতিবেদন প্রকাশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : আইসিবি এসেট ম্যানেজমেন্ট লিমিটেড (এএমসিএল) কোম্পানির ব্যবস্থাপনায় পরিচালিত সাত মিউচ্যুয়াল ফান্ডের অর্ধ বার্ষিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড

২০১৩ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্ধ বার্ষিক (জুলাই ’১৩-ডিসেম্বর ’১৩) আর্থিক প্রতিবেদন অনুযায়ী আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ৭ কোটি ৯৬ লাখ ৭০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ০.৮০ টাকা।

বিগত তিন মাসে (অক্টোবর ’১৩-ডিসেম্বর ’১৩) এ ফান্ডের মুনাফা হয়েছে ২ কোটি ২৬ লাখ ৯০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ০.২৩ টাকা।

আইসিবি এএমসিএল তৃতীয় এনআরবি মিউচ্যুয়াল ফান্ড

২০১৩ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্ধ বার্ষিক (জুলাই ’১৩-ডিসেম্বর ’১৩) আর্থিক প্রতিবেদন অনুযায়ী আইসিবি এএমসিএল তৃতীয় এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ২ কোটি ১০ লাখ ৯০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ০.২১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ১৩ লাখ ৯০ হাজার টাকা এবং ০.১১ টাকা।

বিগত তিন মাসে (অক্টোবর’১৩-ডিসেম্বর’১৩) এ ফান্ডের মুনাফা হয়েছে ৬১ লাখ ৯০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ০.০৬ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৫১ লাখ ৫০ হাজার টাকা এবং ০.০৫ টাকা।

আইসিবি এমপ্লয়িজ প্রভিডেন্ট মিউচ্যুয়াল ফান্ড: স্কিম ওয়ান

২০১৩ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্ধ বার্ষিক (জুলাই ’১৩-ডিসেম্বর ’১৩) আর্থিক প্রতিবেদন অনুযায়ী আইসিবি এমপ্লয়িজ প্রভিডেন্ট মিউচ্যুয়াল ফান্ড : স্কিম ওয়ানের মুনাফা হয়েছে ১ কোটি ৯৪ লাখ ৫০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ০.২৬ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৯০ লাখ ২০ হাজার টাকা এবং ০.১২ টাকা।

বিগত তিন মাসে (অক্টোবর ’১৩-ডিসেম্বর ’১৩) এ ফান্ডের মুনাফা হয়েছে ৭২ লাখ ২০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ০.১০ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৪ লাখ ৪০ হাজার টাকা এবং ০.০১ টাকা।

আইসিবি এএমসিএল দ্বিতীয় মিউচ্যুয়াল ফান্ড

২০১৩ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্ধ বার্ষিক (জুলাই ’১৩-ডিসেম্বর ’১৩) আর্থিক প্রতিবেদন অনুযায়ী আইসিবি এএমসিএল দ্বিতীয় মিউচ্যুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ২ কোটি ১৮ লাখ ৯০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ০.৪৪ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৭৮ লাখ ৮০ হাজার টাকা এবং ০.১৬ টাকা।

বিগত তিন মাসে (অক্টোবর ’১৩-ডিসেম্বর ’১৩) এ ফান্ডের মুনাফা হয়েছে ৮৯ লাখ ৯০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ০.১৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১৯ লাখ ৭০ হাজার টাকা এবং ০.০৪ টাকা।

আইসিবি এএমসিএল প্রথম এনআরবি মিউচ্যুয়াল ফান্ড

২০১৩ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্ধ বার্ষিক (জুলাই ’১৩-ডিসেম্বর ’১৩) আর্থিক প্রতিবেদন অনুযায়ী আইসিবি এএমসিএল প্রথম এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ২ কোটি ৩৬ লাখ ৫০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ২.৩৭ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১ কোটি ৬৭ লাখ টাকা এবং ১.৬৭ টাকা।

বিগত তিন মাসে (অক্টোবর ’১৩-ডিসেম্বর ’১৩) এ ফান্ডের মুনাফা হয়েছে ৭৫ লাখ টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ০.৭৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৬১ লাখ ৬০ হাজার টাকা এবং ০.৬২ টাকা।

আইসিবি এএমসিএল দ্বিতীয় এনআরবি মিউচ্যুয়াল ফান্ড

২০১৩ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্ধ বার্ষিক (জুলাই ’১৩-ডিসেম্বর ’১৩) আর্থিক প্রতিবেদন অনুযায়ী আইসিবি এএমসিএল দ্বিতীয় এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ৭ কোটি ৩৩ লাখ ৬০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ০.৭৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৬ কোটি ১৭ লাখ ৭০ হাজার টাকা এবং ০.৬২ টাকা।

বিগত তিন মাসে (অক্টোবর ’১৩-ডিসেম্বর ’১৩) এ ফান্ডের মুনাফা হয়েছে ২ কোটি ৩৭ লাখ ৩০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ০.২৪ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ২ কোটি ২ লাখ ৯০ হাজার টাকা এবং ০.২০ টাকা।

আইসিবি এএমসিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড

২০১৩ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্ধ বার্ষিক (জুলাই ’১৩-ডিসেম্বর ’১৩) আর্থিক প্রতিবেদন অনুযায়ী আইসিবি এএমসিএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ১ কোটি ২৭ লাখ ৭০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ১.২৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৬৬ লাখ ৩০ হাজার টাকা এবং ০.৬৬ টাকা।

বিগত তিন মাসে (অক্টোবর ’১৩-ডিসেম্বর ’১৩) এ ফান্ডের মুনাফা হয়েছে ২৩ লাখ ৩০ হাজার টাকা এবং ইউনিটপ্রতি আয় হয়েছে ০.২৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৩০ হাজার টাকা (লোকসান) এবং ০.০১ টাকা (লোকসান)।

(দ্য রিপোর্ট/ডব্লিউএন/সা/ফেব্রুয়ারি ০১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর