thereport24.com
ঢাকা, শনিবার, ১১ মে 24, ২৮ বৈশাখ ১৪৩১,  ৩ জিলকদ  1445

ডেভিডের চোখে আবারও লরেন্স!

২০১৪ ফেব্রুয়ারি ০১ ১৬:৪৭:১১
ডেভিডের চোখে আবারও লরেন্স!

দ্য রিপোর্ট ডেস্ক : ডেভিডও রাসেলের পরিচালনা ও জেনিফার লরেন্সের অভিনয়ের জুটির ফরমুলা দুবার ব্যবসা সফল ও সমালোচকদের নজর কাড়তে সক্ষম হয়েছে। এবার তৃতীয়বারের মত জেনিফার লরেন্সকেই নিয়ে ভাবছেন ডেভিডও রাসেল। খবর কন্টাক্ট মিউজিকের।

‘আমেরিকান হ্যাসল’ ও ‘সিলভার লিনিংস প্লেবুক’ দিয়ে হলিউড মাতানোর পর এবার মিরাকেল মোপের আষ্কিারক ‘জয় ম্যাংগানো’র জীবন কাহিনী অবলম্বনে চলচিত্র নির্মাণের পরিকল্পনা করেছেন সম্প্রতি গ্রোডেন গ্লোব পুরস্কার লাভ ও অস্কার মনোনয়ন অর্জনকারী পরিচালক ডেভিডও রাসেল। এতে জয় ম্যাংগানোর চরিত্রে অভিনয়ের জন্য লরেন্সকে নিয়েই ভাবছেন তিনি।

জানা যায়, ১৯৯০ সালে জয় ম্যাংগানো নামক একজন সাধারণ মা মিরাকেল মোপ নামক একটি রুম ক্লিনজার আবিষ্কার করেন যা মাত্র ২০ মিনিটে ১৮,০০০ কপি বিক্রি হয়ে রেকর্ড গড়ে ও একজন সাধারণ মহিলাকে একজন তারকায় পরিণত করে। তার জীবন কাহিনী অবলম্বনে নির্মিত চলচিত্রের

নাম ঠিক না করলেও এতে জয় ম্যাংগানোর ভূমিকায় লরেন্সকেই রাখবেন বলে ঠিক করেছেন চলচিত্রটির পরিচালক।

২০১৩-তে মুক্তি পাওয়া আমেরিকান হ্যাসল এ বছর আয়োজিত অস্কারে ১০টি ক্যাটাগরিতে মনোনয়ন লাভ করেছে। এরমধ্যে ডেভিড দুটি ও লরেন্স সেরা পার্শ্ব অভিনেত্রী হিসেবে একটি মনোনয়ন পেয়েছেন।

তৃতীয়বার একত্রিত হয়ে এ জুটি তাদের আগামী চলচিত্রের জন্য আরও কতগুলো মনোনয়ন অর্জন করবেন তা হয়ত বলার অপেক্ষা থাকে না। এখন শুধু বলার অপেক্ষা লাইট! ক্যামেরা! অ্যাকশন!

(দ্য রিপোর্ট/পিআর/এসবি/আরকে/ফেব্রুয়ারি ০১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর