thereport24.com
ঢাকা, রবিবার, ১২ মে 24, ২৯ বৈশাখ ১৪৩১,  ৪ জিলকদ  1445

স্লিম হচ্ছেন সোনাক্ষি সিনহা!

২০১৪ ফেব্রুয়ারি ০১ ১৬:৫২:১৩
স্লিম হচ্ছেন সোনাক্ষি সিনহা!

দ্য রিপোর্ট ডেস্ক : দাবাং দিয়ে বলিউডে আমগন ঘটে শত্রুঘ্ন সিনহার আদুরে কন্যা সোনাক্ষি সিনহার। ওই ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয় করে সোনাক্ষি শুধু আর পরিবারের কাছে নয়, আদুরে হয়ে ওঠেন সববয়সী বলিউডপ্রেমীর কাছে।

বলিউডে যখন ‘সাইজ জিরো’ নিয়ে চলছিল তুমুল গবেষণা। ঠিক সেই সময়ে ভারী শরীরের সোনাক্ষির আগমন কারও কারও চোখে দৃষ্টিকটু মনে হলেও দর্শক ঠিকই মজেছেন সোনাক্ষির প্রেমে।

সম্প্রতি সোনাক্ষি নতুন বছরের কাজগুলোকে সুন্দরভাবে করতে জিমে যেতে শুরু করেছেন। শারীরিক কসরৎ করে নিজের শরীরকে আরও বেশি আকর্ষণীয় করে তুলতেই তার এই উদ্যোগ। এ প্রসঙ্গে নিজের একটি ছবিসহ সোনাক্ষি টুইট করেন, ‘আমি জিমে ঢুকেছি সকাল ৬টায়। ওজন কিছুটা কমাতেই হবে। আপাতত প্রতিদিন দুই ঘণ্টা করে চালিয়ে যেতে চাই।

একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে স্বয়ং শাহরুখ খান সোনাক্ষির স্বাস্থ্য নিয়ে সামনা-সামনি কটাক্ষ করে কথা বলেছেন। এ ছাড়াও সম্প্রতি পরিনীতি চোপড়াসহ বেশ কয়েকজন সোনাক্ষির ওজন নিয়ে মন্তব্য করেছেন। সে সব নিয়ে সোনাক্ষির বয়ফ্রেন্ড শহিদ কাপুর জুম টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে জবাবও দিয়েছেন।

ছবিতে আসার আগে প্রায় শৈশব থেকেই সোনাক্ষির স্বাস্থ্য এত বেশি ছিল যে, সেই সময়ের ছবি দেখলে বিশ্বাসই করতে ইচ্ছে হবে না আজকের নামজাদা অভিনেত্রী সোনাক্ষি এটা। স্থূল স্বাস্থ্যের কারণে নাকি তার বাবা-মা কল্পনাই করেননি এই মেয়ে একদিন এত মানুষের প্রিয় হয়ে উঠবে।

সবমিলিয়ে দেরীতে হলেও সোনাক্ষি সিনহা যে নিজের শারীরিক ওজন কাঠামো নিয়ে ভাবতে শুরু করেছেন এটাই এখন তার ভক্ত-দর্শকদের জন্য আনন্দের খবর। কেননা, মোটা বলে হয়ত খুব একটা বোঝা যায় না সোনাক্ষির সম্প্রতি মুটিয়ে যাওয়ার বিষয়টি। পাশাপাশি রেখে ‘দাবাং’ ও ‘আর… রাজকুমার’র সোনাক্ষির ছবি দুটি মিলিয়ে নিলেই এই কথার সত্যতা ও সবার হঠাৎ সোনাক্ষিকে নিয়ে মন্তব্য করার যৌক্তিকতা টের পাওয়া যাবে।

(দ্য রিপোর্ট/এআর/এসবি/সা/ফেব্রুয়ারি ০১, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর