thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

সেরা ব্যান্ড ওয়ান ডিরেকশন

২০১৪ ফেব্রুয়ারি ০২ ১৭:৩৯:১৬
সেরা ব্যান্ড ওয়ান ডিরেকশন

দ্য রিপোর্ট ডেস্ক : ব্রিটিশ-আইরিশ পপ ব্যান্ড ‘ওয়ান ডিরেকশন’ ২০১৩ সালের সেরা ব্যান্ড হিসেবে নির্বাচিত হয়েছে। ভক্তদের কাছে এ ব্যান্ড দলটি ‘মিডনাইট মেমোরিস’ নামেও পরিচিত। আইএফপিআই জরিপে দলটি সেরা ব্যান্ড হিসেবে নির্বাচিত হয়েছে। খবর কন্টাক্ট মিউজিকের।

সম্প্রতি আইএফপিআই নামক নতুন ধরনের একটি অ্যাওয়ার্ডের আয়োজন করা হয়। এতে সারা বছরজুড়ে জনপ্রিয় সব আর্টিস্টদের গানের ডাউনলোড, ডিজিটাল সিডি ও মিউজিক ভিডিও বিক্রির সংখ্যার ওপর নির্ভর করে সেরা আর্টিস্ট নির্বাচন করা হয়।

এ সপ্তাহে আইএফপিআই জরিপ চালিয়ে বছরের সেরা টপ-টেন হিটমেকারের নাম প্রকাশ করে। এ তালিকায় প্রথম স্থান অধিকার করে ওয়ান ডিরেকশন ব্যান্ড দলের আর্টিস্টরা। এর পর টপ-টেন আর্টিস্টদের তালিকায় আছেন-এমিনেম, জাস্টিন টিম্বারলেক, ব্রুনো মার্স, কেটি পেরি, পিঙ্ক, ম্যাক্লিমোর অ্যান্ড রায়ান লুইস, রিহানা, মিশেল বাবল ও ডাফ্ট পাঙ্ক।

নতুন বছরের শুরুতেই এত বড় সাফল্য বলে দিচ্ছে, ২০১৪ সাল ‘ওয়ান ডিরেকশন’র জন্য লাকি বছর। গত বছরের সেরা ব্যান্ডের খ্যাতিসহ এ বছরের ‘আমরিকার চার্ট-টপার’, ‘বক্স অফিস সেনসেশন’ এবং ‘বিশ্বের সবচেয়ে জনপ্রিয়’ ব্যান্ডের খ্যাতিটিও নিজেদের নামের পাশে যোগ করতে সক্ষম হয়েছেন তারা।এত নামী-দামী এমনকি অ্যাকাডেমি অর্জনকারী আর্টিস্টদের ফেলে ২০১৩ সালের সেরা ব্যান্ড নির্বাচিত হওয়া ওয়ান ডিরেকশনের জন্য মুখের কথা নয়। জানা যায়, লন্ডনভিত্তিক পপ ব্যান্ড দলটি নিয়াল হর‌্যান, জ্যায়ান মালিক, লিয়াম পেন, হ্যারি স্টাইলস এবং লুইস টমলিনসনসহ ২০১০ সালে ব্রিটিশ রিয়ালিটি শো ‘দ্য এক্স ফ্যাক্টর’ দিয়ে সংগীত জগতের প্রবেশ করে এবং খুব দ্রুতই আন্তর্জাতিক খ্যাতি অর্জন করে।

আরও জানা যায়, গত বছরের ডিসেম্বরে মুক্তি পাওয়া ‘ওয়ান ডিরেকশন’র তৃতীয় অ্যালবাম ‘মিডনাইট মেমোরিজ’ মাত্র পাঁচ সপ্তাহে ৬,৮৫০০০ কপি বিক্রি হয়ে এ বছরের সেরা ব্যান্ডের খেতাব অর্জন করে।

(দ্য রিপোর্ট/পিআর/এমসি/সা/ফেব্রুয়ারি ০২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর