thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

চট্টগ্রামে দুই হোটেলকে ৬০ হাজার টাকা জরিমানা

২০১৬ ফেব্রুয়ারি ২৮ ১৯:৪২:২৭
চট্টগ্রামে দুই হোটেলকে ৬০ হাজার টাকা জরিমানা

চট্টগ্রাম অফিস : নোংরা পরিবেশে খাবার বিক্রি ও অনিয়মের দায়ে চট্টগ্রামে দুই হোটেলকে ৬০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন এ অভিযান পরিচালনা করেন।

অর্থেদণ্ডে দণ্ডিত হোটেল দুটি হল কোতোয়ালি থানাধীন জামালখান মোড় এলাকার দাওয়াত রেস্টুরেন্ট ও এনায়েত বাজার এলাকার হোটেল ক্যাফে জুবিলী।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রুহুল আমিন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, অভিযানকালে দাওয়াত রেস্টুরেন্ট মাছ মাংস সংরক্ষণের জন্য যে ফ্রিজ ব্যবহার করা হচ্ছে তা নোংরা ও অপরিষ্কার। মিনারেল ওয়াটারের (৫০০ মিলি) গায়ে মূল্য লেখা আছে ১৫ টাকা কিন্তু তারা নিচ্ছেন ২০ টাকা। অন্যদিকে সেভেন আপের বোতলে মূল্য লেখা রয়েছে ১৫ (২০০ মিলি) টাকা। তারা মূল্য নিচ্ছেন ২৫ টাকা।

এসব অনিয়মের জন্য দাওয়াত রেস্টুরেন্টকে ১০,০০০ টাকা জরিমানা করা হয় এবং অভিযানকালে উপস্থিত থেকে ফ্রিজ পরিষ্কার করানো হয়।

অভিযানকালে হোটেল ক্যাফে জুবিলীতে অত্যন্ত নোংরা পরিবেশে সংরক্ষণ করা হয় মাছ ও মাংস। এ বিষয়ে হোটেল মালিককে ফ্রিজ এত নোংরা কেন জিজ্ঞাসা করা হলে উত্তরে বলেন? সরি, স্যার। ভুল হয়ে গেছে স্যার, ক্ষমা চাচ্ছি। এসব অনিয়মের জন্য হোটেল ক্যাফে জুবিলীকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং নষ্ট মালামাল ড্রেনে ফেলে ধ্বংস করা হয়।

(দ্য রিপোর্ট/এপি/সা/ফেব্রুয়ারি ২৮, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর