thereport24.com
ঢাকা, রবিবার, ৫ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৬ শাওয়াল 1445

আইটেম গার্লেও সেরা প্রিয়াংকা

২০১৪ ফেব্রুয়ারি ০২ ১৮:৪৭:০৭
আইটেম গার্লেও সেরা প্রিয়াংকা

দ্য রিপোর্ট ডেস্ক : সম্প্রতি মুক্তি পাওয়া ‘আসসালাম ই ইশকাম’ গান দিয়ে নতুন করে আলোচনার ঝড় তুলেছেন সাবেক বিশ্ব সুন্দরীপ্রিয়াংকা চোপড়া। এই গানটি মুক্তি প্রতীক্ষিত ‘গুন্ডে’ ছবির।

‘গুন্ডে’তে প্রথমবারের মত একসঙ্গে কাজ করেছেনপ্রিয়াংকা চোপড়া, রনবীর সিং ও অর্জুন কাপুর। ছোট পর্দায় প্রোমো হিসেবে গানটি প্রচারের সময় দর্শক মুগ্ধ হয়ে প্রিয়াংকার পারফর্মেন্স দেখছেন।

অসাধারণ অভিনয় ও গানের জন্য অভিনেত্রী-শিল্পী হিসেবে সুনাম থাকলেও সম্প্রতি তারও আরও একটি বিষয় গুরুত্ব দিয়ে সামনে এনেছে অনলাইন বলিউড লাইফ ডটকম। আর সেটি হল আইটেম গার্ল। গেল কয়েক বছরে পুরো ছবিতে অভিনয় করে নয়, একটি মাত্র আইটেম নাম্বার করে খ্যাত হয়েছেন অনেকেই। শুরুতে প্রথম সারির তারকারা বিষয়টিকে খারাপভাবে দেখলেও পরবর্তী সময়ে তারাও নাচছেন আইটেম সং-এ। কারিনা কাপুর, ক্যাটরিনা কাইফ,প্রিয়াংকা চোপড়া, মল্লিকা শেরাওয়াত থেকে নায়কদের কেউ কেউ মাতিয়েছেন আইটেম সং। এই সমস্ত গানে, চটকদার কথা ও ধুম-ধারাক্কা সঙ্গীতের পাশাপাশি থাকে নৃত্যের ঝলকানি এবং পাত্র-পাত্রীর খোলামেলা উপস্থাপন। মালাইকা আরোরার ‘চল ছাইয়া ছাইয়া’ ছিল এই ধারার মনমাতানো শুরু। ‘দাবাং’ ছবিতে এরপর তার ‘মুন্নি বদনাম’ হিট করলে ছবিতে আইটেম সং-এর গুরুত্ব বেড়ে যায় অনেকাংশে। মালাইকার নাম হয়ে যায় মুন্নি। ক্যাটরিনা কাইফ ‘শিলাকি জাওয়ানি’ আইটেম সং-এ নেচে পান শিলা খেতাব। মল্লিকা শেরাওয়াত হন ‘জালেবি বাঈ’। দর্শকদের হলমুখী করার জন্য আইটেম সং অনেকটাই টোপ হিসেবে ব্যবহার হয়ে থাকে। তবে, এ ব্যাপারে প্রিয়াংকাও কম যান না। বাবলি, পিংকি, নন্দিতা এই নামগুলো তিনি পেয়েছেন আইটেম সং-এর বদৌলতেই। এ ক্ষেত্রে অনেকেই আইটেম সং-এ প্রিয়াংকাকেই সেরা মানছেন। দ্য রিপোর্টের পাঠকদের জন্য এবার ‘আইটেম গার্ল’প্রিয়াংকা চোপড়াকে উপস্থাপন করা হল।

বাবলি

জন আব্রাহাম অভিনীত ‘শুটআউট অ্যাট ওয়াডালা’ ছবিতে ‘বাবলি বদমাশ’ গানে পারফর্ম করে প্রিয়াংকা বাবলি নামের অধিকারী হন। ‘বালাজি টেলিফিল্ম’- এর স্বত্বাধিকারী একতা কাপুরের প্রযোজনায় এই ছবির বাবলি বদমাশ গান ও এর ড্যান্স স্টেপ দর্শকদের মাতিয়েছে দীর্ঘদিন। মূল ছবিতেপ্রিয়াংকা চোপড়ার না থাকা এবং বাণিজ্যিকভাবে এই ছবির অসফলতা কোনো কিছুই আটকাতে পারেনি এই গানে পারফর্ম করা প্রিয়াংকার জনপ্রিয়তাকে। এই গানে তার লুক ও সেট গ্যাংস্টারধর্মী আশির দশকের ছবির গেটাপে সাজানো হয়েছে। বাবলি প্রিয়াংকার আইটেম সং-এ জন আব্রাহাম ছাড়াও তুষার কাপুর অভিনয় করেন। একই ছবিতে সানি লিওনের আইটেম সং ‘লায়লা তেরি’ গানটিও সাড়া ফেলে।

পিংকি

পিংকি গানটির ছবির নাম ‘জাঞ্জির’। অমিতাভ বচ্চনের বিখ্যাত ‘জাঞ্জির’-এর রিমেক ছবি এটি। এই ছবিতে প্রিয়াংকার বিপরীতে অভিনয় করেন তামিল ছবির প্রখ্যাত অভিনেতা রামচরণ। ছবিতে অভিনয়ের পাশাপাশিপ্রিয়াংকা একটি আইটেম সং-এ পারফর্ম করে পিংকি খেতাব অর্জন করেন। ‘মুম্বাই কিনা দিল্লী ওয়ালো কি, পিংকি হ্যায় প্যায়সে ওয়ালো কি’ গানের মাধ্যমে দর্শক মনে কতটা জায়গা করেছেন সেটা বলিউডপ্রেমীদের ভালোই জানা। ছেলে-বুড়ো সব বয়সীরাই মেতে ওঠেন পিংকি নিয়ে। সাদা ও গোলাপি পাড়ের শাড়ি-স্কার্টে প্রিয়াংকার মুখাবয়ব দর্শক মনে রাখবে দীর্ঘদিন।প্রিয়াংকা থেকে পিংকি হয়ে খুব একটা অসুখী নন সাবেক বিশ্বসুন্দরী নিজেও।

রাম চাহে লীলা

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘রামরীলা’য় অভিনয় করে নারী চরিত্রের জন্য এরই মধ্যে একাধিক পুরস্কার পেয়েছেন দীপিকা পাড়ুকোন। এর একটি বড় কারণ, গল্প ও মেকিংয়ের পাশাপাশি বানসালির দীপিকাকে উপস্থাপন। নান্দনিকভাবে শুধু দীপিকাকেই উপস্থাপন করেননি বানসালি। একটি আইটেম সং রেখে একই সঙ্গে পরিশীলিত ও আকর্ষণীয়ভাবে তিনি উপস্থাপন করেন প্রিয়াংকা চোপড়াকেও। ছবির ‘রাম চাহে লীলা চাহে, লীলা চাহে রাম’ গানটির বদৌলতে প্রিয়াংকার জনপ্রিয়তা আরও কয়েক ধাপ বেড়ে যায়। এই ছবিতে প্রিয়াংকাকে সাদা শাড়িতে জামরঙা পাড়ে একেবারেই নতুন রূপে উপস্থিত হতে দেখা গেছে। পুরস্কার না পেলে কী হবে, দর্শকদের ভালোবাসায় দীপিকা একা নয়, এই গানটির মাধ্যমে প্রিয়াংকাও সিক্ত হয়েছেন।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/এইচএসএম/সা/ফেব্রুয়ারি ০২, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর