thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

দুইশ’ ভরি স্বর্ণ লুটের অভিযোগ

চট্টগ্রামে রেলের নিরাপত্তা ইনচার্জ বরখাস্ত

২০১৬ মার্চ ০১ ১৮:২৪:১৪
চট্টগ্রামে রেলের নিরাপত্তা ইনচার্জ বরখাস্ত

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে গোয়েন্দা পুলিশ পরিচয়ে দুই স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে দুইশ ভরি স্বর্ণ লুটের অভিযোগে গ্রেফতার হওয়া রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) মো. মেজবাহ উদ্দিন হাওলাদারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এর আগে সোমবার রাতে এ ব্যাপারে মামলা দায়ের হওয়ার পরপরই রেল পুলিশ তাকে গ্রেফতার দেখায়।

রেলওয়ে পুলিশের (জিআরপি থানা) ওসি হিমাংশু দাশ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে স্বর্ণ লুটের অভিযোগে মেজবাহ উদ্দিনকে গ্রেফতার এবং তাকে সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, সোমবার দুপুরে জিবি পুলিশ জিজ্ঞাসাবাদের পর তাকে আটক করা হয়েছিল। রাতে হাজারীগলি ঝুমুর মার্কেটের লুণ্ঠিত স্বর্ণের দোকানের কর্মচারী পলাশ নন্দী বাদী হয়ে মামলা দায়ের করার পর মেজবাহকে গ্রেফতার দেখানো হয়েছে। গ্রেফতারকৃত মেজবাহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) পাহাড়তলী রেলস্টেশন ফাঁড়ির ইনচার্জের দায়িত্বে ছিল।

উল্লেখ্য, সোমবার সকালে পাহাড়তলী স্টেশনের প্ল্যাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষায় থাকা চট্টগ্রামের হাজারী গলির দুই স্বর্ণ ব্যবসায়ী পলাশ ধর ও বিশ্বজিৎ চক্রবর্তীকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তল্লাশির নামে নাজেহাল করে তাদের পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। সেখানে ফাঁড়ি ইনচার্জ মেজবাহ দুই ব্যবসায়ীর কাছ থেকে কাছে ২০৫ ভরি স্বর্ণ ছিনিয়ে নেয়।

(দ্য রিপোর্ট/এপি/সা/মার্চ ০১, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর