thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

চট্টগ্রামে বাবাকে কুপিয়ে হত্যা, ছেলের হাত-পা বিচ্ছিন্ন

২০১৬ মার্চ ০১ ১৮:৪৬:১২
চট্টগ্রামে বাবাকে কুপিয়ে হত্যা, ছেলের হাত-পা বিচ্ছিন্ন

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নে পূর্ব বিরোধের জের ধরে কৃষক মোহাম্মদ ওয়াকিল আহমেদকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের কোপে এ সময় ওয়াকিলের ছেলে ইসমাইলের (১৬) এক হাত ও এক পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উপজেলার জঙ্গল সরফভাটার কালিছড়ি আবুল কালামের ঘোনায় নিজের জমিতে কাজ করার সময় মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিজ জমিতে মঙ্গলবার সকাল ৯টায় কাজ করতে যান সরফভাটা এলাকার আবুল কালামের ছেলে ওয়াকিল আহমেদ ও ছেলে ইসমাইল। দুপুরের দিকে ২০-২৫ দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে বাবা-ছেলের ওপর হামলা চালায়।

নিহতের চাচাতো ভাই নাম প্রকাশ না করার শর্তে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, এক বছর আগে ইদ্রিস নামের এক ব্যক্তি খুন হন। ওই ঘটনায় নিহতের দুই ভাইসহ আটজনকে আসামি করা হয়। পরে পুলিশ দুই ভাইকে রেখে বাকিদের বিরুদ্ধে চার্জ গঠন করে আদালতে দাখিল করেন।

তিনি আরও জানান, হত্যার কথা স্বীকার করলেও দুই ভাইকে চার্জশিট থেকে বাদ দেওয়ায় নতুন করে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। সন্ত্রাসীরা নিহতের লাশ কয়েক টুকরো করে ফেলে রেখে যায়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর দ্য রিপোর্টকে জানান, জমি-সংক্রান্ত বিরোধের জের ধরেই এ হত্যাকাণ্ড। হত্যাকারীদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা চলছে।

এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এমএআর/এম/মার্চ ০১, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর