thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

চট্টগ্রামে খালু-ভাগনি খুন

২০১৬ মার্চ ০১ ২৩:৪৭:৩৬
চট্টগ্রামে খালু-ভাগনি খুন

চট্টগ্রাম প্রতিনিধি : পরকিয়া প্রেমের জের ধরে চট্টগ্রামে খালু ও ভাগনিকে খুন করা হয়েছে। মঙ্গলবার রাত ৮ দিকে নগরীর কোতোয়ালী থানার এয়াকুব নগর এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহতরা হলেন মাকসুদুর রহমান (৩৫) এবং আসমা বেগম (২৫)। খালু ও ভাগনির মধ্যে অনৈতিক সম্পর্কের কারণে আসমার স্বামী হৃদয় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

ঘটনার পর পরই আসমার স্বামী মো. হৃদয় পালিয়ে গেছে। নিহত মাকসুদুর এয়াকুব নগরের আলিম দোভাষ কলোনির রুহুল আমিনের ছেলে। আসমা বেগমও একই এলাকার বাসিন্দা। সিএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার(দক্ষিণ) মিজানুর রহমান খান বলেন, রাতে এয়াকুব নগর এলাকায় এক নারীসহ দুইজন খুন হয়েছেন। প্রাথমিক তদন্তে জানতে পেরেছি-এয়াকুব নগরের বাসিন্দা মো. হৃদয় দীর্ঘ দিন মালয়েশিয়া প্রবাসী ছিলেন। কয়েক বছর আগে তিনি বিয়ে করে আবার মালয়েশিয়া চলে যান। সম্প্রতি তিনি দেশে ফিরে আসেন এবং স্ত্রীর সাথে তার খালুর অবৈধ সম্পর্কের কারণে দুজনকে হত্যা করেছেন।

এদিকে স্থানীয় সুত্রে জানা গেছে, স্বামী মালয়েশিয়া থাকার সময় খালু মাকসুদুর রহমানের সাথে আসমা বেগমের পরকিয়া সম্পর্ক গড়ে উঠে। কিছুদিন আগে স্বামী হৃদয় দেশে ফেরেন। মঙ্গলবার সন্ধায় নিহত মাকসুদুরের ছেলে হৃদয়কে জানায় তার বাবার সাথে আসমার (হৃদয়ের স্ত্রী) অবৈধ সম্পর্ক চলছে। এ কথা শুনেই ঘরে গিয়ে আসমাকে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে হৃদয়। পরে বাসার কাছেই একটি চায়ের দোকানে গিয়ে সেখানে মাকসুদুরকে বসে থাকতে দেখে। তখন ছুরি নিয়ে তার উপর হামলা চালায় হৃদয়। এক পর্যায়ে মাকসুদুরকে উপোর্যুপুরি ছুরিকাঘাত করে হৃদয় পালিয়ে যায়।

স্থানীয়রা রাত সাড়ে ৯টার দিকে আসমা ও মাকসুদুর রহমানকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন।

(দ্য রিপোর্ট/পিএস/মার্চ ১, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর