thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

পিকনিকের বাসচাপায় মা-মেয়েসহ নিহত ৩

২০১৬ মার্চ ০২ ১৩:১৬:০৮ ২০১৬ মার্চ ০২ ১৪:৪০:০০
পিকনিকের বাসচাপায় মা-মেয়েসহ নিহত ৩

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামের লোহাগড়ায় পিকনিকের একটি বাসের চাপায় মা ও শিশু কন্যাসহ তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও ৪-৫ জন। চট্টগ্রাম-কক্সবাজার সড়কের লোহাগড়া সদরে বুধবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- লোহাগাড়া পল্লীবিদ্যুৎ কেন্দ্রের লাইনম্যান ওয়াসিমের স্ত্রী সুমিতা (২৪), তার শিশুকন্যা জ্যোতি ওরফে শিমু (৬) ও পথচারী আরেফা বেগম (২৬)।

ঘটনাস্থল থেকে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) কেফায়েত উল্লাহ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, চট্টগ্রামের ম্যাব গ্রুপের মালিকানাধীন এমএনএ ফ্যাশন নামে একটি গার্মেন্টসের কর্মীরা সকালে বাসে করে চট্টগ্রাম থেকে কক্সবাজারে পিকনিকে যাচ্ছিল। ‘এশিয়া লাইন’ পরিবহনের ওই বাসটি লোহাগড়ার থানা রাস্তার মাথা এলাকায় আসলে একটি সিএনজিচালিত অটোরিকশাকে ওভারটেক করতে যায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয় এবং কয়েকজন পথচারীকে চাপা দেয়। ঘটনাস্থলেই এক শিশুসহ তিনজন নিহত এবং ৪-৫ জন আহত হন। তবে এ সময় পিকনিকের বাসে থাকা কারো কোনো ক্ষতি হয়নি।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে হতাহতদের উদ্ধার করে। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে দু’জন মোটরসাইকেল আরোহী। বাকিরা পথচারী। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

(দ্য রিপোর্ট/এনডিএস/এইচ/মার্চ ০২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর