thereport24.com
ঢাকা, সোমবার, ২০ মে 24, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১২ জিলকদ  1445

চট্টগ্রামে খালু-ভাগনি খুনের ঘটনায় মামলা

২০১৬ মার্চ ০২ ১৬:৫০:১৮
চট্টগ্রামে খালু-ভাগনি খুনের ঘটনায় মামলা

চট্টগ্রাম অফিস : পরকীয়ার জের ধরে চট্টগ্রামে খালু-ভাগনি খুনের ঘটনায় বুধবার দুপুরে সিএমপির কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে। বেলা সাড়ে ১২টার দিকে নিহত আসমার স্বামী হৃদয়কে একমাত্র আসামি করে মামলাটি দায়ের করেন আছমা আক্তারের ভাই মো. জোবায়ের হোসেন।

মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, নিহত দুইজনের পক্ষে আছমার বড় ভাই বাদী হয়ে হত্যা মামলাটি দায়ের করেছেন। তবে মামলা হওয়ার আগ থেকে আমরা আছমার স্বামী হৃদয়কে ধরতে সম্ভাব্য স্থানে অভিযান চালাচ্ছি। আশা করি তাকে শিগগিরই গ্রেফতার করা যাবে।

উল্লেখ্য, মঙ্গলবার রাত ৮টার দিকে নগরীর কোতোয়ালি থানার এয়াকুব নগর এলাকায় নিজ বাসায় স্ত্রী আছমাকে (২৫) গলা টিপে হত্যা করে প্রবাসী স্বামী মো. হৃদয়। এর পরপরই বাসার কাছেই একটি চায়ের দোকানে গিয়ে সেখানে আছমার খালু মাকসুদুর রহমানকে (৩৫) বসে থাকতে দেখে ছুরি নিয়ে তার ওপর হামলা চালায় হৃদয়। এক পর্যায়ে মাকসুদুরকে উপর্যুপরি ছুরিকাঘাত করে হৃদয় পালিয়ে যায়। পরে চমেক হাসপাতালে নিয়ে গেলে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) মিজানুর রহমান খান বলেন, খালুর সঙ্গে আছমার অনৈতিক সম্পর্কের কারণে আসমার স্বামী হৃদয় এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। ঘটনার পর পরই আছমার স্বামী মো. হৃদয় পালিয়ে যায়। নিহত মাকসুদুর এয়াকুব নগরের আলিম দোভাষ কলোনির রুহুল আমিনের ছেলে। আছমা বেগমও একই এলাকার বাসিন্দা।

পুলিশ আরও জানায়, এয়াকুব নগরের বাসিন্দা মো. হৃদয় দীর্ঘদিন মালয়েশিয়া প্রবাসী ছিলেন। কয়েক বছর আগে তিনি বিয়ে করে আবার মালয়েশিয়া চলে যান। সম্প্রতি তিনি দেশে ফিরে আসেন। স্ত্রীর সাথে তার খালার স্বামীর সাথে অবৈধ সম্পর্কের কথা জেনে দু’জনকে হত্যা করেন।

(দ্য রিপোর্ট/এপি/সা/মার্চ ০২, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর