thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

নাচ বালিয়ে-৬

বিজয়ী জুটি আশা-হৃৎভিক

২০১৪ ফেব্রুয়ারি ০৩ ১৩:৫৩:০৪
বিজয়ী জুটি আশা-হৃৎভিক

আদিত্য রুপু, দ্য রিপোর্ট : ‌‘নাচ বালিয়ে-৬’ সিজন শুরু হয়েছে ১১ সপ্তাহের বেশি হয়ে গেল। অনেক চড়াই-উৎড়াই পেরিয়ে ৩ জোড়া প্রতিযোগী যখন বিজয় মুকুটের কাছাকাছি তখন এল চূড়ান্ত বিজয়ীর নামের ঘোষণা।

ঘোষণা শুনে অন্য জুটিদ্বয় চুপসে গেলেও লাফিয়ে উঠল আশা নেগী ও হৃৎভিক ধানজানি জুটি। কেননা, ‘‌নাচ বালিয়ে-৬’ সিজনের বিজয়ী জুটি তারাই।

পুরষ্কার হিসেবে আশা-হৃৎভিক জুটির হাতে তুলে দেওয়া হয় ৩৫ লাখ রূপির চেক। অস্ট্রেলিয়া ভ্রমণসহ আরও অসংখ্য পুরস্কার রয়েছে স্টার প্লাস ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে। পুরস্কার পেয়ে আনন্দ-উচ্ছ্বাসে মুহুর্মুহু মেতে উঠেছিলেন ‘পবিত্র রিস্তা’ নাটকের এই জুটি।

রবিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়ে গেল ‘নাচ বালিয়ে’র ফাইনাল এপিসোড। দ্য রিপোর্টের পাঠকেরা অবশ্য এ সম্পর্কে আগেই জেনেছেন যে, স্টার প্লাসের জনপ্রিয় এই রিয়েলিটি শো-তে টেলিভিশন ও ফিল্মের সেলিব্রেটিরা অংশগ্রহণ করেন জুটি হয়ে।

প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীর সম্পর্ক আছে এমন জুটিরাই নিজের ‘বালিয়ে’র সঙ্গে পারফর্ম করেন। দর্শক ভোট ও বিচারকদের যৌথ মূল্যায়ণ এই অনুষ্ঠানের ফলাফলের মানদণ্ড।

গত কয়েক সিজনের মতো ‘নাচ বালিয়ে’র এবারের বিচারক ছিলেন পরিচালক সাজিদ খান, অভিনেত্রী শিল্পা শেঠি ও কোরিওগ্রাফার টেরেন্স।

সর্বশেষ ফাইনালিস্ট হিসেবে আশা নেগী-হৃৎভিক ছাড়াও ছিলেন গুরমিত চৌধুরী-দেবীনা ব্যানার্জি এবং বিনোদ-রক্ষা ঠাকুর।

হৃৎভিক-আশার প্রেমের সম্পর্ক তৈরি হয় জিটিভির জনপ্রিয় নাটক ‘পবিত্র রিস্তা’র সেট থেকে। দুজন দুজনের সহশিল্পী। ‘নাচ বালিয়ে-৬’ এই জুটিকে আরও বেশি কাছে এনেছে।

তাদের অভিনীত নাটকের জনপ্রিয়তার প্রভাব এই শো’তেও পরেছে বলে মনে করেন অনেকেই। শুরু থেকেই হৃৎভিক-আশা কেমিস্ট্রি দর্শক ও বিচারকদের মুগ্ধ করেছে। তাদের পারফরমেন্স মানেই প্রেম-ভালবাসার নতুন উপস্থাপন।

এই জুটি ভালবাসাকেই তাদের নাচের উপযুক্ত বিষয় হিসেবে উপস্থাপন করেছে বারবার। সর্ব্বোচ্চ জনপ্রিয় জুটি হিসেবেই তারা চূড়ান্ত ফলাফলে বিজয়ী হন। হৃৎভিক-আশা বিজয়ী হলেও সকলেরই ধারণা ছিল এবারের বিজয়ী হবেন সর্বোচ্চ জনপ্রিয় অপর জুটি গুরমিত চৌধুরী ও দেবীনা ব্যানার্জি।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/ফেব্রুয়ারি ০৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর