thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

‘অনুসরণ করি, অনুকরণ করি না’

২০১৪ ফেব্রুয়ারি ০৩ ১৪:১৫:২৩
‘অনুসরণ করি, অনুকরণ করি না’

ইসহাক ফারুকী, দ্য রিপোর্ট : এ সময়ের আলোচিত অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তাকে পাওয়া গেলো রাজধানীর কারওয়ানবাজারে প্রিয়াংকা শুটিং প্যালেসে। মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘তারকাঁটা’ চলচ্চিত্রের শুটিং করছেন তিনি। শুটিংয়ের ফাঁকে দ্য রিপোর্টের সঙ্গে আলাপচারিতায় জানালেন বর্তমান ব্যস্ততার কথা।

দ্য রিপোর্ট : কোন কোন চলচ্চিত্রে কাজ করছেন?

মিম : খালিদ মাহমুদ মিঠুর ‘জোনাকির আলো’ শেষ। এখন মুক্তির অপেক্ষায় রয়েছে ছবিটি। তন্ময় তানসেনের ‘পদ্ম পাতার জল’ চলচ্চিত্রের ৬০/৭০ ভাগ শুটিং শেষ। আর মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘তারকাঁটা’ শুরু করলাম। ওনারই ‘কানামাছি’ চলচ্চিত্রে অভিনয় করার কথা চলছে।

দ্য রিপোর্ট : গল্পের চরিত্র নিয়ে কতটুকু গবেষনা করেন?

মিম : কোন চলচ্চিত্রে কারও অভিনয় ভাল লাগলে, আমি তা ভালভাবে দেখি। ঐ অভিনেত্রী কিভাবে তার চরিত্রটি প্লে করল, তার হাটা, চলা, কথা বলার ধরণ-সবকিছুই দেখি। তারপর ভাবি, আমি এ ধরনের চরিত্র পেলে কি করব? অনুসরণ করি, কিন্তু অনুকরণ করি না। পরে এ ধরনের চরিত্রে নিজের মতো অভিনয় করি।

দ্য রিপোর্ট : নাটকের কি খবর?

মিম : প্রায় ২ বছর ধরে ধারাবারিক নাটক করছি না। আর এক ঘণ্টার বিশেষ নাটকগুলো করি। তাও বেছে বেছে। চলচ্চিত্রেই বেশি নজর দিচ্ছি।

দ্য রিপোর্ট : দিনরাত পরিশ্রম করে বিশ্রামের সময় পান?

মিম : ঘুম কম হয়। বেশিরভাগ সময় শুটিং শেষ করে বাসায় যেতে যেতে দুইটা বেজে যায়। আবার সকাল থেকে শুটিং। বিশ্রাম হবে কোত্থেকে। মাঝে অসুস্থ হয়ে গিয়েছিলাম। তারপরও কাজ করেছি। এখন কাজ না করলে কখন করবো?

দ্য রিপোর্ট : আচ্ছা, তারকাদের গুজব একটি পরিবারের ওপর কতটুকু প্রভাব ফেলে?

মিম : গুজব গুজবই। পরিবার যদি বিশ্বাস করে, আর কিছু না বলে। তবে বাইরে কে কি বললো, তা নিয়ে আমি বা আমার পরিবার তোয়াক্কা করে না।

(দ্য রিপোর্ট/আইএফ/এমসি/ফেব্রুয়ারি ০৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর