thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

মেয়ের সব আবদারই রাখেন শাহরুখ

২০১৪ ফেব্রুয়ারি ০৩ ১৭:২৭:৫৫
মেয়ের সব আবদারই রাখেন শাহরুখ

দ্য রিপোর্ট ডেস্ক : মেয়ের সব আবদারই রাখেন শাহরুখ খান। এই যেমন, মেয়ে আবদার করল বাবার কাছে প্রিয় অভিনেতা সালমান খানের ‘জয় হো’ বাসায় বসে দেখবে। কি আর করা, রাজি হয়ে গেলেন বাবা! শাহরুখ ফোন করলেন ‘জয় হো’র পরিচালক সোহেল খানকে। সম্প্রতি সোহেল ও সালামানের যৌথ সম্মতিতে শাহরুখের বাড়ি মান্নাত- এ হয়ে গেল ‘জয় হো’র প্রিমিয়ার।

বলিউডের অন্যতারকারা যেখানে নিজের সন্তানকে রুপালী পর্দায় হাজির করার জন্য উঠে পড়ে লাগেন। সেখানে শাহরুখ তার মেয়ের আবদারকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করছেন। শাহরুখ ও তার স্ত্রী গৌরী অবশ্য প্রথমে চেয়েছিলেন তাদের মেয়ে সুহানা যেন নৃত্যশিল্পী বা অভিনেত্রী হয়। সুহানা সে পথে হাঁটতে নারাজ।

সম্প্রতি ওয়ানইন্ডিয়াডটকমের এক খবরে বলা হয়েছে, শাহরুখ তনয়া সুহানাকে মুভি ক্যামেরার বাইরে কঠোর মনোযোগী হতে দেখা গেছে। ফুটবল মাঠে সুহানাকে কঠোর অনুশীলনে দেখা গেছে। ধুলো-বালি-কাদা কিছুই না মেনে বল নিয়ে ছুটে চলেছে শাহরুখকন্যা সুহানা খান।

জানা গেছে, আত্মবিশ্বাসী সুহানার লক্ষ্যই হচ্ছে গোল করা। এই ঘটনায় গণমাধ্যম ও বলিউডপাড়ায় সুহানাকে নিয়ে বেশ হইচই পড়ে গেছে। তবে কী ফুটবলার হতে যাচ্ছে সুহানা? রুপালি পর্দার আকর্ষণ বাদ দিয়ে বাবা শাহরুখ কী এবারও মেয়ের ইচ্ছেকেই প্রাধান্য দেবেন।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/আরকে/ফেব্রুয়ারি ০৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর