thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

মল্লিকা-বিজয় ছাড়াছাড়ি!

২০১৪ ফেব্রুয়ারি ০৩ ১৮:১৮:২০
মল্লিকা-বিজয় ছাড়াছাড়ি!

দ্য ‍রিপোর্ট ডেস্ক : প্রাইভেট টিভি চ্যানেল ‘লাইফ ওকে’র ‘দ্য ব্যাচেলর নাইট- মেরি খায়ালো কি মল্লিকা’র মাধম্যে বিজয় সিংকে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নেন মল্লিকা শেরাওয়াত। রীতি অনুযায়ী তাদের বিয়ে করার কথা থাকলেও তা হচ্ছে না। টাইমস অব ইন্ডিয়ার সূত্রমতে, বিজয়-মল্লিকার ছাড়াছাড়ি হয়ে গেছে।

জানা গেছে, অসংখ্য প্রতিযোগীর মধ্যে একে একে বাদ পড়ে ‘দ্য ব্যাচেলর নাইট- মেরি খায়ালো কি মল্লিকা’ বিজয়ী হন হিমাচলের বিজয় সিং। আয়োজনটিকে একটি অনুষ্ঠান মনে হলেও, মল্লিকা তার জীবনসঙ্গীকেই খুঁজে বের করতে চেয়েছিলেন। এই আয়োজনের মধ্য দিয়ে মল্লিকা তার বাবা-মার সঙ্গে ১২ বছর ধরে চলা ভুল বোঝাবুঝির অবসান ঘটান।

অনুষ্ঠানটির অপর ফাইনালিস্ট করণকে বাদ দিয়ে বিজয়কে লালগোলাপ দেওয়াটাকে অনেকেই তখন মল্লিকার ভুল সিদ্ধান্ত হিসেবে দেখেন। টেলিভিশনের অনেক অভিনয় শিল্পীর মন্তব্য সংশ্লিষ্ট চ্যানেলটি প্রচার করে ফলাও করে। সে সময় কেউ কেউ বলেছিলেন, বিজয় মল্লিকার কদর বুঝবে না কেনোদিনই। বিজয়ের পারিবারিক বিষয় নিয়েও প্রশ্ন তোলেন কেউ কেউ।

এ প্রসঙ্গে মল্লিকার কোনো মন্তব্য না পাওয়া গেলেও তার কাছের মানুষের বরাত দিয়ে পত্রিকাটি জানায়, মল্লিকা চাইছেন না বিজয়ের সঙ্গে ঘর বাঁধতে। বিজয়ের আচরণ ও কান্ডজ্ঞান নিয়ে শংকিত মল্লিকা। মল্লিকার পরিবারও মেয়ের জামাই হিসেবে মেনে নিতে পারছে না বিজয় সিংকে।

অনুষ্ঠান চলাকালীন বিজয় একবার মল্লিকার মিডিয়ায় আগমন ও মহেশ ভাটের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলেছিল। সে সময় মল্লিকা ব্যাপক চটে গেলেও পরবর্তীতে বিজয়কেই বেছে নেন। একই সময় বিজয়ের মল্লিকাকে চুমু খাওয়া নিয়েও প্রশ্ন তোলেন কেউ কেউ। মল্লিকা জানান, তার নাকি তখন ভালোই লেগেছিল।

মল্লিকার এমন সিদ্ধান্তে তার ভক্ত-দর্শকরা কতটা বিরক্ত অথবা আনন্দিত হন সেটাই এখন দেখার বিষয়। তারকারা তো এক জীবনে কত কিছুই করেন।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/ এনআই/ফেব্রুয়ারি ০৩, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর