thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

ঐশ্বরিয়াকে কপি করলেন পুনম

২০১৪ ফেব্রুয়ারি ০৪ ১৫:৫৪:১৩
ঐশ্বরিয়াকে কপি করলেন পুনম

দ্য রিপোর্ট ডেস্ক : সাবেক বিশ্বসুন্দরী ও অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে কপি করে সংবাদের শিরোনাম হলেন পুনম পাণ্ডে। খবর বলিউড লাইফ ডটকমের।

সম্প্রতি পুনম একটি আন্তর্জাতিক জুয়েলারির ফটোশুটে অংশ নেন। যেখানে তিনি বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়ার চিরচেনা একটি ‘লুক’-এ নিজেকে উপস্থাপন করেন।

জানা গেছে, ‘নেশা’ খ্যাত পুনম পাণ্ডে তার সবসময়ের ‘পটাকা’ ও ‘হট’ লুক বাদ দিয়ে নতুন এই অবতারে হাজির হন। আশুতোষ গোয়ারিকর পরিচালিত হৃত্বিক রোশন ও ঐশ্বরিয়া রাইয়ের ‘যোধা-আকবর’ ছবির ঐশ্বরিয়ার ‘লুক’টিই ফটোশুটের জন্য উপযুক্ত মনে করেন পুনম।

এ প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুনম বলেন, ‘আমি একটি অ্যান্টিক ডিজাইনের জুয়েলারির ফটোশুট করেছি। আমি নিজেই মুগ্ধ ও আনন্দিত আমার এই ‘লুক’ নিয়ে। আমি ভালোবেসে মেনে নেব ঐশ্বরিয়ার যোধা-আকবরের সঙ্গে যদি আমার মিলে যাওয়া নিয়ে কেউ প্রশ্ন তোলে। কেননা, এই ফটোশুটে আমি একজন সংগ্রামী রানীকেই ফুটিয়ে তুলতে চেয়েছি।’

সত্যিই তো! ফটোশ্যুটের চিত্রনাট্য যদি হয় রানী আর পুরনো দিনের প্রেক্ষাপটে, তবে এই মিলে যাওয়া নিয়ে প্রশ্ন না তোলাটাই ভালো। তবে দীর্ঘদিন সংবাদের শিরোনাম না হতে পারা পুনম ইচ্ছে করেই এমন ‘লুক’ নিয়েছেন কিনা, সেটাও ভেবে দেখা যেতে পারে।

(দ্য রিপোর্ট/এআর/এমসি/সা/ফেব্রুয়ারি ০৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর