thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২৩ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

‘খালেদা জিয়া সন্ত্রাসীদের পক্ষ নিয়েছেন’

২০১৪ ফেব্রুয়ারি ০৪ ১৯:৫৬:১৭
‘খালেদা জিয়া সন্ত্রাসীদের পক্ষ নিয়েছেন’

দ্য রিপোর্ট প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সন্ত্রাসীদের পক্ষ নিয়ে উস্কানিমূলক বক্তব্য দিয়েছেন। দেশের চলমান গণতান্ত্রিক ও সাংবিধানিক ধারা তার পছন্দ হচ্ছে না।

মঙ্গলবার সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার দেওয়া বক্তব্যের প্রতিক্রিয়ায় সংসদ ভবনের প্রবেশ গেটে হানিফ এ কথা বলেন।

এর আগে বেগম জিয়া অভিযোগ করে বলেন, ‘৫ জানুয়ারির নির্বাচনের আগে ও পরে এক মাসে বিরোধী জোটের ৩শ’ নেতাকর্মীকে হত্যা ও গুম করা হয়েছে।

এর প্রতিক্রিয়ায় হানিফ আরও বলেন, যত ষড়যন্ত্রই করা হোক না কেন এ দেশে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোনো ঠাঁই হবে না। সন্ত্রাসীদের কঠোরভাবে নিয়ন্ত্রণের জন্য সরকার সার্বিক পদক্ষেপ নিচ্ছে।

তিনি আরও বলেন, নির্বাচনের আগে ও পরে বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের কোনো ঘটনা ঘটেনি। যারা নিহত হয়েছেন তারা সন্ত্রাসী। আর আইনশৃঙ্খলা বাহিনী সন্ত্রাসী দমনের মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কঠোর পদক্ষেপ নিতে বাধ্য হচ্ছে। জনগণের জানমাল রক্ষার্থে আইনশৃঙ্খলা বাহিনী পদক্ষেপ নেবে এটাই স্বাভাবিক।

বিরোধী দলের সঙ্গে সংলাপ প্রসঙ্গে মাহবুব-উল-আলম হানিফ বলেন, জামায়াতের সঙ্গ ত্যাগ করে আলোচনার পরিবেশ সৃষ্টির উদ্যোগ বিএনপিকেই নিতে হবে। পরিবেশ সৃষ্টি হলে যে কোনো আলোচনায় বসতে আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে।

(দ্য রিপোর্ট/আরএইচ-এইচআর/এপি/আরকে/ফেব্রুয়ারি ০৪, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর