thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে 24, ১ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৮ জিলকদ  1445

ঝালকাঠিতে তিন মাদক ব্যবসায়ী আটক

২০১৪ ফেব্রুয়ারি ০৪ ২২:২৮:৫০
ঝালকাঠিতে তিন মাদক ব্যবসায়ী আটক

ঝালকাঠি সংবাদদাতা : ঝালকাঠি সদর উপজেলায় ১ হাজার ৩ পিস ইয়াবা, ৩৮ গ্রাম হেরোইন ও মাদকবিক্রিত ৩ হাজার টাকাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার পূর্ব চাঁদকাঠি এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- বরিশাল কোতোয়ালি থানার শহীদ জিয়া সড়ক এলাকার মৃত সৈয়দ হালিম মিয়ার ছেলে সৈয়দ হুমায়ুন কবির (৫৭), চুয়াডাঙ্গার বোয়ালিয়া উপজেলার আনছার আলী মন্ডলের ছেলে মোঃ আলমগীর হোসেন (৩০) ও ভোলার ওস্টেনপাড়া এলাকার মোঃ নূরুল ইসলাম শিকদারের ছেলে মোঃ মাহাবুব আলম (২৬)।

র‌্যাব সূত্র জানায়, জেলার সদর থানাধীন সদর পৌরসভার পূর্ব চাঁদকাঠি এলাকায় মাদক বেচাকেনা হচ্ছে, এমন গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল ৭টার দিকে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে তাদের আটক করে দেহ তল্লাশী করা হয়। পরে তাদের পরিহিত পোশাকের বিভিন্ন স্থান থেকে পলিথিনের প্যাকেটে মোড়ানো ১ হাজার ৩ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৮ গ্রাম হেরোইন ও নগদ তিন হাজার টাকা উদ্ধার করে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, এরা জেলার বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা মূল্যে মাদকদ্রব্য বিক্রি করে আসছে। আটককৃত সৈয়দ হুমায়ুন কবির বরিশাল কোতোয়ালি থানার মাদক মামলার পলাতক আসামি।

ঝালকাঠি সদর থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোঃ জাকির হোসেন জানান, রাত ৮টার দিকে তাদের থানায় সোপর্দ করা হয়। পরে র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে।

(দ্য রিপোর্ট/এসএমআরকে/এপি/এএল/ফেব্রুয়ারি ০৪, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর