thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

বিএনপিকে পাঁচ বছর সময় দেওয়া হলো : নাসিম

২০১৪ ফেব্রুয়ারি ০৫ ১৫:৫৩:৩৮
বিএনপিকে পাঁচ বছর সময় দেওয়া হলো : নাসিম

দ্য রিপোর্ট প্রতিবেদক : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপিকে দল গোছানোর জন্য পাঁচ বছর সময় দেওয়া হলো। পাঁচ বছর প্রস্তুতি নিয়ে আসেন। নির্বাচন হবে। শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে।

বুধবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে খালেদা জিয়ার সংবাদ সম্মেলনের প্রতিক্রিয়ায় ডাকা সংবাদ সম্মেলনে এ সব কথা বলেন মোহাম্মদ নাসিম।

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে নাসিম বলেন, হা-হুতাশ না করে সঠিক পথে আসুন। আপনার পাশে কাজের বুয়া ছাড়া আর কেউ নেই। কি আন্দোলন করবেন।

তিনি বলেন, খালেদা জিয়া মঙ্গলবার সংবাদ সম্মেলনে বলেছেন সরকার যৌথবাহিনী দিয়ে বিএনপির ৩০০ জন নেতাকর্মীকে হত্যা ও গুম করেছে। আমি বলতে চাই যৌথ বাহিনীর অভিযানে যারা মারা গেছে এবং শাস্তি পেয়েছে তারা সবাই সন্ত্রাসী।

যৌথবাহিনী সম্পূর্ণ আইন মেনে অভিযান চালিয়েছে উল্লেখ করে নাসিম বলেন, কখনও কখনও শান্তির জন্য কঠোর হতে হয়। আর আমরা দায়িত্বশীল সরকার হিসেবে সেই কাজটি করেছি।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, খালেদা জিয়া শুধু পরাজয়বরণ করেননি, বিরোধীদলীয় নেতার পদটিও হারিয়েছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, নূহ-উল আলম লেনিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল-আলম হানিফ, ডা. দীপু মনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল, সমাজকল্যাণ ও ত্রাণ সম্পাদক ফরিদুন নাহার লাইলী প্রমুখ।

(দ্য রিপোর্ট/বিকে/এফএস/এমএআর/আরকে/এপি/ফেব্রুয়ারি ০৫, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর