thereport24.com
ঢাকা, বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১,  ৫ জিলহজ ১৪৪৫

রাজশাহীতে পুলিশের গাড়ি লক্ষ্য করে ককটেল নিক্ষেপ

২০১৪ ফেব্রুয়ারি ০৬ ১০:১৬:১৫
রাজশাহীতে পুলিশের গাড়ি লক্ষ্য করে ককটেল নিক্ষেপ

রাজশাহী সংবাদদাতা : দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে রাজশাহীতে জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের গাড়ি লক্ষ্য করে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

নগরীর দাশপুকুর এলাকায় বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম রেজাউল ইসলাম রেজা দ্য রিপোর্টকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, নগরীর রাজপাড়া থানার দাশপুকুর এলাকায় সকাল ৯টার দিকে শিবিরকর্মীরা রাস্তায় পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করতে থাকেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে শিবিরকর্মীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে একটি ককটেলের বিস্ফোরণ ঘটায়।

এর আগে নগরীর দেবী শিংপাড়া ও আলিফ-লাম-মিম ভাটা এলাকায় হরতালের সমর্থনে মিছিল ও রাস্তায় টায়ারে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করা হয়।

অন্যদিকে, রাজশাহী মহানগরীতে হরতাল ও অবরোধের কারণে ভারী যানবাহন চলাচল বন্ধ রয়েছে। সহিংসতার আশঙ্কায় বড় বড় ব্যবসায় প্রতিষ্ঠানও বন্ধ রয়েছে। এ ছাড়া রিকশা, অটোরিকশা, মোটরসাইকেলসহ হালকা যানবাহন স্বাভাবিকভাবে চলাচল করছে।

হরতালে নাশকতা ঠেকাতে মহানগরীর স্পর্শকাতর ও গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পুলিশ ও আর্মড পুলিশ মোতায়েনের পাশাপাশি র‌্যাবের টহল অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, জামায়াতে ইসলামীর আমির ও সাবেক মন্ত্রী মাওলানা মতিউর রহমান নিজামীকে ১০ ট্রাক অস্ত্র মামলায় মৃত্যুদণ্ডাদেশ দেওয়ার প্রতিবাদে দলটি এ হরতালের ডাক দেয়।

(দ্য রিপোর্ট/এমএইচজে/এমএইচও/এমডি/এজেড/ফেব্রুয়ারি ৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর