thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ৭ মে 24, ২৪ বৈশাখ ১৪৩১,  ২৮ শাওয়াল 1445

‘আমাকে অহেতুক খোঁচাখুঁচি কইরেন না’

২০১৪ ফেব্রুয়ারি ০৬ ২০:৩১:১৮
‘আমাকে অহেতুক খোঁচাখুঁচি কইরেন না’

নারায়ণগঞ্জ সংবাদদাতা : ‘আমাকে অহেতুক খোঁচাখুঁচি কইরেন না। আমাকে উন্নয়ন করতে দিন। যা বলি তাই লিখুন। কিন্তু মাঝে মধ্যে আমার বক্তব্য বিকৃত করা হচ্ছে। কোনো কাজে আমার সহযোগিতা প্রয়োজন, বলবেন, আমি করব। আমি শুধু নারায়ণগঞ্জের উন্নয়ন দেখতে চাই।’

সাংবাদিকদের উদ্দেশে এমন মন্তব্য করেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সংসদ সদস্য শামীম ওসমান।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ সুমিলপাড়া বালুর মাঠে বৃহস্পতিবার থানা যুবলীগের দেওয়া সংবর্ধনা সভায় তিনি এ মন্তব্য করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের সঙ্গে নিজের পার্থক্যের ব্যাখ্যা দেন তিনি।

শামীম ওসমান বলেন, ‘পত্রিকাতে দেখলাম আপনি (তৈমুর) আমাকে ভয় পান না। আমি তো কোথাও বলিনি যে আমাকে ভয় পান। আপনি বলেছেন, ক্ষমতায় না থাকলে পালিয়ে যাই। আর আপনারা থাকেন। কারণ আপনাদের দল ক্ষমতায় থাকতে আমি ও আমার নেতাকর্মীদের ওপর নির্মম নির্যাতন করা হয়। আর আমরা ক্ষমতায় থাকলে আপনারা বাড়িতে থাকেন, আরামও করেন। এর পরেও কারও বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই। জামায়াতকে ছেড়ে আসুন, মিলেমিশে উন্নয়ন করি।’

তিনি এ সময় সিদ্ধিরগঞ্জে হাসপাতাল, ভার্সিটি, স্কুল ও খেলার মাঠসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের আশ্বাস দেন। তিনি বলেন, ডিএনডি লেকের ওপর এমন একটা কিছু করতে চাই যেখানে শুধু নারায়ণগঞ্জ না, সারা বাংলাদেশের মানুষ তা দেখতে আসবে।

তিনি অচিরেই সিদ্ধিরগঞ্জের এমডব্লিউ কলেজ অনার্স-মাস্টার্স বিশ্ববিদ্যালয়ে রূপান্তরের ঘোষণা দেন।

শামীম ওসমান বলেন, ‘শেখ হাসিনার কাছে বলতে হয় না। আমি তার কাছ থেকে ভালোবাসা শিখেছি, কিভাবে ভালোবাসতে হয়।’

গণসংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি নূর হোসেন, সহ-সভাপতি বাবুল আক্তার মোল্লা, নাসিক কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলা, ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা আমিনুল হক রাজু, মাহবুবুর রহমান, ট্যাংকলরি অ্যাসোসিয়েশনের সভাপতি আনোয়ার হোসেন মেহেদী, যুবলীগ নেতা মানিক খন্দকার, মহসিন ভূইয়া ও ফারুক হোসেন ।

শামীম ওসমানের হাতে নৌকার ক্রেস্ট তুলে দেন স্থানীয় যুবলীগের আহ্বায়ক মতিউর রহমান মতি।

(দ্য রিপোর্ট/এমএম/এমএআর/এনআই/ফেব্রুয়ারি ০৬, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর