thereport24.com
ঢাকা, সোমবার, ৬ মে 24, ২২ বৈশাখ ১৪৩১,  ২৭ শাওয়াল 1445

‘পাঁচ বছরের আগে আ’লীগ ক্ষমতা ছাড়বে না’

২০১৪ ফেব্রুয়ারি ০৭ ০৬:৫০:০৯
‘পাঁচ বছরের আগে আ’লীগ ক্ষমতা ছাড়বে না’

গাজীপুর সংবাদদাতা : মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক এমপি বলেছেন, আগামী পাঁচ বছরের মধ্যে আমরা দেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তর করতে চাই। তাই পাঁচ বছরের একদিন আগেও আওয়ামী লীগ ক্ষমতা ছাড়বে না।

বৃহস্পতিবার বিকেলে গাজীপুর জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন আয়োজিত শহরের ঐতিহাসিক রাজবাড়ি মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি জোট জাতীয় নির্বাচনের ট্রেন মিস করে এখন লোকাল ট্রেন উপজেলা নির্বাচনে আরোহী হওয়ার জন্য লম্ফঝম্ফ দিচ্ছে। যুদ্ধাপরাধী জামায়াতের সঙ্গ ত্যাগ, সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ ও সংবিধানের ১৫তম সংশোধনীর প্রতি আনুগত্য স্বীকার করে এবং ক্ষমতাসীন প্রধানমন্ত্রীর অধীনে নির্বাচন মেনে নিলে আমাদের দল মধ্যবর্তী নির্বাচন দিতে রাজি আছে।

আ ক ম মোজাম্মেল হককে মন্ত্রী এবং মেহের আফরোজ চুমকীকে প্রতিমন্ত্রী করায় গাজীপুর জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এ গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আজমত উল্লাহ খানের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকী, মো. জাহিদ আহসান রাসেল এমপি, সিমিন হোসেন রিমি এমপি, গাজীপুর জেলা পরিষদের প্রশাসক আখতার উজ জামান, অ্যাডভোকেট মমতাজ উদ্দিন মেহেদী ও সংবর্ধনা কমিটির সদস্য সচিব কাজী আলিম উদ্দিন।

অনুষ্ঠানে দুই মন্ত্রীকে বিভিন্ন সংগঠন ও ব্যক্তির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। এতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কয়েকশ’ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(দ্য রিপোর্ট/এমএমএফ/এপি/এজেড/ফেব্রুয়ারি ৭, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর