thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৪ শাওয়াল 1445

চক্রান্তকারীদের বিরুদ্ধে প্রতিরোধ : চরমোনাই পীর

২০১৪ ফেব্রুয়ারি ০৭ ১৪:৩৪:২৩
চক্রান্তকারীদের বিরুদ্ধে প্রতিরোধ : চরমোনাই পীর

দ্য রিপোর্ট প্রতিবেদক : দেশ ও ইসলাম রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলনের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ রেজাউল করীম। তিনি বলেছেন, ’৯২ শতাংশ মুসলমানের দেশে ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে চক্রান্ত চলছে। যারা ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে চক্রান্ত করছে, তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।’ আর এ জন্য সবাইকে আলোচনার ভিত্তিতে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

রাজধানীর গুলিস্তানে কাজী বশির (মহানগর নাট্যমঞ্চ) মিলনায়তনে শুক্রবার দুপুরে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের বার্ষিক কেন্দ্রীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। সকাল ১০টায় এ সম্মেলন শুরু হয়।

ইসলামী আন্দোলনের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেন, ‘৫ জানুয়ারি অনুষ্ঠিত ভোটারবিহীন নির্বাচনের এমন উদাহরণ পৃথিবীর আর কোথাও নেই। নির্বাচন কমিশনের মাজা (কোমর) ভাঙা, যার কোনো হাড্ডিগুড্ডি নেই। সরকার যা বলে তাতেই শুধু জি হুজুর জি হুজুর। এই কমিশন দিয়ে হবে না।

শিবির রগকাটার দল আর ছাত্রলীগ এক নাম্বার জঙ্গিবাদী সংগঠন। ইসলামী শাসনতন্ত্র আন্দোলনকে ছাত্রদের সমস্যা সমাধানে এগিয়ে আসতে হবে। হল দখল, টেন্ডারবাজি ইশা ছাত্র আন্দোলনে নেই।’ প্রধানমন্ত্রীর আশপাশে নাস্তিকরা বসে আছেন বলেও মন্তব্য করেন তিনি।

ইশা ছাত্র আন্দোলনের সভাপতি আরিফুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন- ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য মাওলানা নুরুল হুদা ফয়েজী, চরমোনাই পীরের উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী, মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, সহকারী মহাসচিব গাজী আতাউর রহমান, জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ, সিনিয়র সাংবাদিক মোস্তফা কামাল মজুমদার প্রমুখ।

(দ্য রিপোর্ট/কেএ/এনডিএস/এজেড/ফেব্রুয়ারি ৭, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর