thereport24.com
ঢাকা, শনিবার, ৪ মে 24, ২০ বৈশাখ ১৪৩১,  ২৫ শাওয়াল 1445

‘বিএনপিকে সন্ত্রাসীদের ত্যাগ করতে হবে’

২০১৪ ফেব্রুয়ারি ০৭ ১৮:৩৪:০০
‘বিএনপিকে সন্ত্রাসীদের ত্যাগ করতে হবে’

রংপুর সংবাদদাতা : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উদ্দেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, আলোচনার ব্যাপারে আওয়ামী লীগ যে শর্ত দিয়েছে সেটা মানলেই আলোচনা হতে পারে। তবে তার আগে বিএনপিকে সন্ত্রাসীদের ত্যাগ করতে হবে। জামাোত একটি সন্ত্রাসী সংগঠন। তারা জালাও-পোড়াও ও মানুষ খুন করে নিজেদের চরিত্র উন্মোচন করেছে।

শুক্রবার বিকেলে রংপুর মহানগর আওয়ামী লীগ আয়োজিত স্থানীয় টাউন হলে এক কর্মী সমাবেশে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে হানিফ একথা বলেন। মহানগর আওয়ামী লীগ সভাপতি শাফিউর রহমান শফির সভাপতিত্বে কর্মী সমাবেশে নগরীর ৩৩নং ওয়ার্ডের নেতাকর্মী ছাড়াও কেন্দ্রীয় নেতা কর্নেল (অব.) ফারুক খান এমপি, খালিদ মাহমুদ চৌধুরী ও অসিম কুমার এমপি উপস্থিত ছিলেন।

হানিফ আরও বলেন, বাংলার মানুষ জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করার পক্ষে অবস্থান নিয়েছে। অচিরেই জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করা হবে।

আসন্ন উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের একাধিক প্রার্থীর বিষয়ে তিনি বলেন, দল একজন প্রার্থীকে সমর্থন দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এর বাইরে কেউ নির্বাচন করলে তার দলীয় শৃঙ্খলা ভঙ্গের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

হানিফ বলেন, বিএনপি পরস্পরবিরোধী ভূমিকায় অবতীর্ণ হয়েছে। একদিকে তারা সরকারকে অবৈধ বলছে, আবার সেই সরকারের সঙ্গে আলোচনা করতে চাইছে। এটা হতে পারে না।

(দ্য রিপোর্ট/আরআই/জেএম/এনআই/ফেব্রুয়ারি ০৭, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর