thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

‘জয় হো’র আয় ১৬৬ কোটি রুপি

২০১৪ ফেব্রুয়ারি ০৮ ০৮:৪৬:৫৯
‘জয় হো’র আয় ১৬৬ কোটি রুপি

দ্য রিপোর্ট ডেস্ক : গত বছর বড় পর্দায় দেখা মেলেনি সালমান খানের। আর তাই তো এ বছরের শুরুতেই তিনি ফিরেছেন ভক্ত-দর্শকদের মনের আশা পূরণ করতে। গত ২৪ জানুয়ারি মুক্তি পাওয়া ‘জয় হো’ নিয়ে সালমান হাজির হয়েছেন ভক্ত-দর্শকদের দরজায়। প্রথম সপ্তাহের আয় ‌‘জয় হো’ পরিবারকে কিছুটা চিন্তায় ফেলে, কিন্তু দ্বিতীয় সপ্তাহে বুঝিয়ে দিলেন প্রিয় তারকাকে ভক্তরা কতটা ভালোবাসেন।

সোহেল খান পরিচালিত ‘জয় হো’ দ্বিতীয় সপ্তাহের শুরুতেই পা রাখে ১০০ কোটি রুপির ক্লাবে। সপ্তাহ শেষে আয় এসে দাঁড়িয়েছে ১৬৬ কোটি রুপিতে। বছরের প্রথম ছবি হিসেবে ১০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছে ‘জয় হো’।

বলিউড হাঙ্গামা ও ইরোস ইন্টারন্যাশনাল মিডিয়া লিমিটেডের তথ্যে আরও জানা গেছে, দ্বিতীয় সপ্তাহে সারাবিশ্ব থেকে ‘জয় হো’র আয় হয়েছে ৩৩ কোটি। ইরোস ইন্টারন্যাশনাল ভারতের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জানালেন, ‘প্রথম সপ্তাহে জয় হো বক্স অফিসে খুব একটা ভালো পারফরম্যান্স দেখাতে না পারলেও দ্বিতীয় সপ্তাহে ছবির পারফরম্যান্সে আমরা দারুণ খুশি।’ তিনি আরও জানান, ‘উত্তর প্রদেশ থেকে খুব ভালো আয় করেছে জয় হো।’

ইরোসের সিইও কমল জৈন জানিয়েছেন, ‘জয় হো অ্যাকশন-ড্রামা হলেও ছবির মধ্যে রাজনৈতিক দৃষ্টিভঙ্গির সমন্বয়ে সামাজিক বার্তা রয়েছে। সালমান খানের অন্যান্য ছবির থেকে একেবারেই আলাদা এটি।’

‘জয় হো’ ছবিতে সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন নবাগতা ডেইজি শাহ। প্রথম সপ্তাহে ৮৮ কোটি রুপি কামানো এই ছবি নিয়ে চিন্তিত ছিলেন সংশ্লিষ্ট সবাই। কেননা, গেল বছরে আমির খান, শাহরুখ খান, হৃত্বিক রোশনদের ‘ধুম-থ্রি’, ‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘কৃষ-থ্রি’র প্রথম সপ্তাহের আয়ের আকাশ ছোঁয়া সাফল্যের কাছে সালমানের আয় ছিল খুব সামান্য। একের পর এক রেকর্ড গড়া ওই সব ছবির মতো বলিউড বাসিন্দারা সালমানের এই সিনেমাটি নিয়েও একইরকম আশাবাদী ছিল। সেই সাফল্য অর্জনে ব্যর্থ হলেও দ্বিতীয় সপ্তাহ শেষে ‘জয় হো’র সামগ্রিক আয় মন্দ না। ‘জয় হো’ তামিল ছবি ‘স্টালিন’ এর রিমেক।

(দ্য রিপোর্ট/এআর/এমডি/শাহ/ফেব্রুয়ারি ৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর