thereport24.com
ঢাকা, শনিবার, ১৮ মে 24, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১০ জিলকদ  1445

ধরা পড়লেন আনুশকা-বিরাট

২০১৪ ফেব্রুয়ারি ০৮ ১৫:৫৯:০২
ধরা পড়লেন আনুশকা-বিরাট

দ্য রিপোর্ট ডেস্ক : নিজেদের মধ্যকার সম্পর্ক নিয়ে কখনো মুখ খোলেননি ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউডি অভিনেত্রী আনুশকা শর্মা। অন্যান্য জুটির মতোই তারাও নিজেদের সম্পর্ক চেপে গেছেন মিডিয়ার কাছে। তবে, সম্প্রতি নিউজিল্যান্ডের রাস্তায় বিরাট-আনুশকা হাত ধরাধরি করে হাটার সময় ক্যামেরার ফ্রেমে ধরা পড়লেন বলে জানায় ওয়ান ইন্ডিয়া। তাদের সাইটে সেই ছবিটিও প্রকাশ করা হয়।

জানা গেছে, ভারত-নিউজিল্যান্ড টেস্ট সিরিজ খেলতে ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে নিউজিল্যান্ডের অকল্যান্ডে অবস্থান করছেন বিরাট কোহলি। তাকে সঙ্গ দিতে সেখানে ছুটে গেছেন আনুশকাও। আর সেখানেই দুজনের আনন্দ ভ্রমণ নতুন করে আলোচনার জন্ম দেয়। গেল বছরের শেষের দিকে একই প্রক্রিয়ায় স্পেনের সমুদ্র সৈকতে ধরা পড়েছিলেন ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর জুটিও। তবে, ছবিতে আনুশকার চেহারা ভালভাবে বোঝা না গেলেও প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেছেন বিরাটের পাশে আনুশকাই ছিলেন।

দীর্ঘদিন ধরে প্রেমের গুঞ্জন চলছে বিরাট-আনুশকা জুটিকে নিয়ে। একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে তারা ঘনিষ্ঠ হন। হঠাৎ একদিন দুজনকে মুম্বাইয়ের একটি ব্যস্ত এলাকায় বিরাটের গাড়ি করে ঘুরে বেড়াতে দেখা যায়। এরপর খবর ছড়ায় বিরাট আনুশকার ফ্ল্যাটে উঠেছেন। পরে নিজের অ্যাপার্টমেন্টের লিফটের সামনে বিরাটকে চুমু খেয়েছেন আনুশকা। এমন একটি খবরও ছড়ায় ওই অ্যাপার্টমেন্টের একজন নারীর বরাত দিয়ে।

ক্ষিপ্ত আনুশকা তার কাছের এক বন্ধুর মাধ্যমে গণমাধ্যমকে জানিয়েছেন, তারা কোনো প্রকার সম্পর্কে জড়াননি, চুমু খাওয়া তো দূরের কথা। বিরাট তার ভালো বন্ধু। আর ভালো বন্ধুর সঙ্গে যোগাযোগ, বেড়াতে যাওয়া-আসা এইসব তো স্বাভাবিক বিষয়।

আনুশকা-বিরাটকে নিয়ে নিত্যনতুন গুঞ্জনে বিরক্ত কেউ কেউ। ভক্ত-দর্শকদেরও হয়তো মতামত- ডুবে ডুবে জল খাওয়ার কী আছে। ভালোবাসাবাসির ব্যাপারটা জানিয়ে দিলেই পারেন এই জুটি! আর কটা দিন অপেক্ষা করে দেখা যাক এ জুটির লক্ষ্য কী!

(দ্য রিপোর্ট/এআর/এনডিএস/আরকে/ফেব্রুয়ারি ০৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর