thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

‘আমি বলিউডের ছবি পছন্দ করি’

২০১৪ ফেব্রুয়ারি ০৮ ১৭:২৫:৪০
‘আমি বলিউডের ছবি পছন্দ করি’

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউডের ছবি দেখতে পছন্দ করেন হলিউড অভিনেত্রী স্টিফেনি মার্চ। সম্প্রতি তিন দিনের সফরে ভারতের বেনারসে অবস্থান করছেন ৩৯ বছর বয়সী এ অভিনেত্রী। সেখানে তিনি টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে এ কথা জানান।

বৃহস্পতিবার প্রথমবার তিনি ভারতের ‘মন্দিরের শহর’ বলে খ্যাত বেনারস দর্শনে বের হন। এ সময় তিনি গঙ্গা নদীতে নৌকায় চড়ার পূর্বে ঘাটে আয়োজিত পূজা-অর্চনার দিকে বিস্ময় নিয়ে তাকিয়ে ছিলেন কিছুক্ষণ।

টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, এটা ছিল তার জন্য একটা চমৎকার ও শান্তিপ্রিয় অভিজ্ঞতা। তিনি শুক্রবার সন্ধ্যায় আয়োজিত গঙ্গা আরতিতে গিয়ে সম্প্রতি প্রয়াত তার খালার নামে পূজা দেন, যা ছিল তার জন্য খুব বিশেষ একটা মুহূর্ত।

জানা যায়, ‘মি. এন্ড মিসেস স্মিথ’ এবং ‘ল এন্ড অর্ডার’ খ্যাত এ তারকা তার তিন দিনের সফরে সারা বেনারস শহরটি ঘুরে দেখতে চান। বেনারসের পূর্বে তিনি অমৃতসরেও গিয়েছিলেন।

সাক্ষাৎকারের এক পর্যায়ে বলিউডের নাম উচ্চারণের সঙ্গে সঙ্গেই বলিউড ছবির সঙ্গে তার সম্পৃক্ততা প্রকাশ করে উজ্জ্বল মুখে বলেন, ‘আমি বলিউডের ছবি পছন্দ করি।’ সম্প্রতি তিনি বলিউড অভিনেতা ফারহান আখতার অভিনীত ‘ভাগ মিলকা ভাগ’ ছবিটি দেখেছেন, যা তার দেখা সেরা বলিউড ছবির একটি।

নৌকায় উঠতে উঠতে ওয়ার্ল্ড অফ চিলড্রেনের বর্তমান অ্যাম্বাসেডর বলিউডে তার প্রিয় অভিনেতা ফারহান আক্তারের সঙ্গে অভিনয় করার আগ্রহ প্রকাশ করেন।

(দ্য রিপোর্ট/পিআর/এপি/আরকে/ফেব্রুয়ারি ০৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর