thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

ফাঁকা আওয়াজ দিচ্ছেন খালেদা : মায়া

২০১৪ ফেব্রুয়ারি ০৮ ১৮:৩৭:১০
ফাঁকা আওয়াজ দিচ্ছেন খালেদা : মায়া

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, দুর্যোগ ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, ‘নির্বাচন প্রতিহতে ব্যর্থ বিএনপি জোট পরাজিত হয়েছে। এ পরাজিত সৈনিকরা আবার ক্ষমতা দখলের চেষ্টা করছে। খালেদা জিয়ার পায়ের তলায় এখন মাটি নেই। তিনি এখন ফাঁকা আওয়াজ দিচ্ছেন।’

রাজধানীর কুড়ার ঘাট হাসপাতাল মাঠে কামরাঙ্গীরচর থানা ও ৫৫, ৫৬, ৫৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে শনিবার বিকেলে এ সব কথা বলেন তিনি।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে মন্ত্রী বলেন, ‘আপনি বলেছিলেন, একটি দেশ ছাড়া সব আপনার বন্ধু। কিন্তু এখন প্রমাণ হয়েছে একটি দেশ ছাড়া আপনার আর দেশে-বিদেশে কোনো বন্ধু নেই। আছে শুধু একটি প্রভু সেটা হচ্ছে পাকিস্তান। উনি প্রভুর কথায় চলেন। আইএসআইয়ের প্রেসক্রিপশনে নির্বাচন প্রতিহত করার জন্য আপনি শেষ ঘণ্টা পর্যন্ত দেশি-বিদেশি ষড়যন্ত্র করেছেন।’

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, ‘জঙ্গি নেতা বেগম খালেদা জিয়া। তিনি অভিশাপ। সেই জঙ্গিদের তিনি আবার বাংলাদেশে আনার চেষ্টা করছেন। শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশ বেঁচে থাকবে। শেখ হাসিনা বেঁচে থাকলে গণতন্ত্র বেঁচে থাকবে।’

এ সময় যারা খারাপ কাজ করবে আওয়ামী লীগে তাদের জায়গা হবে না বলেও উল্লেখ করেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ ও ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সহিদুল ইসলাম মিলন।

এর আগে বিকেল পৌনে ৪টার দিকে বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ, সাধারণ সম্পাদক ও দুর্যোগ ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং যুগ্ম-সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

এর পর কোরআন তেলাওয়াতের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু করা হয়। কোরআন তেলাওয়াত করেন হাফেজ মাওলানা আনোয়ার হোসেন জুয়েল।

উপস্থিত অতিথিদের ব্যাজ পরিয়ে অভিনন্দন জানান কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন সরকার।

(দ্য রিপোর্ট/এইউএ/এনডিএস/সা/ফেব্রুয়ারি ০৮, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর