thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

অরাজকতা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা : কামরুল

২০১৪ ফেব্রুয়ারি ০৮ ১৯:১১:২৯
অরাজকতা সৃষ্টি করলে কঠোর ব্যবস্থা : কামরুল

দ্য রিপোর্ট প্রতিবেদক : দেশে কেউ অরাজকতা সৃষ্টি করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম।

রাজধানীর কুড়ারঘাট হাসপাতাল মাঠে কামরাঙ্গীর চর থানা ও ৫৫, ৫৬, ৫৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে শনিবার বিকেলে এ সব কথা বলেন তিনি।

কামরুল ইসলাম বলেন, ‘যারা শেখ হাসিনা সরকারকে অবৈধ বলার চেষ্টা করে তাদের বলতে চাই, এ সরকার ৫ বছর ক্ষমতায় থেকে জনগণের সেবা করে যাবে।’

কামরাঙ্গীর চরে আর কোনো সমস্যা থাকবে না জানিয়ে খাদ্যমন্ত্রী বলেন, ‘বিগত দিনে বিএনপি-জামায়াত নাশকতা করার চেষ্টা করেছে তখন আপনারা আমাদের পাশে ছিলেন। আজকেও আপনারা আমাদের সঙ্গে আছেন। আমরা বিশ্বাস করি বিএনপি যত আস্ফালন করুক নির্বাচিত সরকারের তারা কোনো ক্ষতি করতে পারবে না। বাংলাদেশের মানুষ শান্তি চায়। শেখ হাসিনা আমাদের শান্তি দিয়েছেন।’

কামরাঙ্গীর চর থানা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দুর্যোগ ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সহিদুল ইসলাম মিলন প্রমুখ।

এর আগে বিকেল পৌনে ৪টার দিকে বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ, দুর্যোগ ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম।

এরপর কোরআন তেলাওয়াতের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু করা হয়। কোরআন তেলাওয়াত করেন হাফেজ মাওলানা আনোয়ার হোসেন জুয়েল।

উপস্থিত অতিথিদের ব্যাজ পরিয়ে অভিনন্দন জানান কামরাঙ্গীর চর থানা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন সরকার।

(দ্য রিপোর্ট/এইউএ/এনডিএস/এনআই/ফেব্রুয়ারি ০৮, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর