thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২ মে 24, ১৯ বৈশাখ ১৪৩১,  ২৩ শাওয়াল 1445

‘আমরা কখনোই সংসদ বর্জন করব না’

২০১৪ ফেব্রুয়ারি ০৮ ২০:০৯:১৪
‘আমরা কখনোই সংসদ বর্জন করব না’

ময়মনসিংহ সংবাদদাতা : জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি বলেছেন, বিরোধী দল হিসেবে দেশ ও জাতির কল্যাণে আমরা ভূমিকা রাখতে চাই। এ জন্য আমরা কখনোই সংসদ বর্জন করব না। সরকার ও বিরোধী দল একসঙ্গে বসে গঠনমূলক আলোচনার মাধ্যমে দেশের সমস্যার সমাধান করতে চাই।

শনিবার বিকেলে ময়মনসিংহ টাউন হল প্রাঙ্গণে জেলা জাতীয় পার্টি আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশে গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতেই নির্বাচনে অংশগ্রহণ করেছি। সারাদেশে সহিংসতা বন্ধ, গণতন্ত্রের ধারাবাহিকতা ও জাতীয় পার্টিকে রক্ষার জন্যই আমরা নির্বাচনে অংশগ্রহণ করে দেশের জনগণের জন্য ভূমিকা রেখেছি। দেশ ও জনগণের স্বার্থে আমরা চাই সরকারি দল, বিরোধী দল ও রাজনৈতিক দলগুলো একসঙ্গে বসে কাজ করতে। যাতে করে এ দেশকে ক্ষুধা, দারিদ্র্য ও সন্ত্রাসমুক্ত করে গড়তে পারি।

ময়মনসিংহকে বিভাগ, ব্রহ্ম‏পুত্র নদ খনন ও আনন্দমোহন কলেজকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তরসহ নানা দাবির প্রেক্ষিতে বেগম রওশন এরশাদ এমপি বলেন, বিরোধী দলে থেকে সরকারের সঙ্গে আলাপ-আলোচনার মাধ্যমে ময়মনসিংহবাসীর প্রত্যাশা পূরণ করা হবে। প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলে ময়মনসিংহের সকল উন্নয়নে চেষ্টা চালাব। যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করা হয়েছিল, সেই স্বপ্নপূরণে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশ গড়ার কাজে আমরা সবাই এক না হলে দেশে কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব হবে না।

জাতীয় পার্টির কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ইউনুস আলী মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত গণসংবর্ধনা সভায় আরও বক্তব্য দেন জাপার প্রেসিডিয়াম সদস্য ও পানিসম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, জাপার প্রেসিডিয়াম সদস্য ও এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, জাপার প্রেসিডিয়াম সদস্য এমএ হান্নান এমপি, প্রেসিডিয়াম সদস্য ও জেলা সেক্রেটারি ফখরুল ইমাম এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন বাবলু এমপি, সালাহউদ্দিন মুক্তি এমপি, নুরুল ইসলাম ওমর এমপি, তাজুল ইসলাম এমপি, সেলিম উদ্দিন এমপি, আমীর হোসেন এমপি, মামুনুর রশিদ এমপি, নুরুল ইসলাম এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, কাজী ফিরোজ রশীদ এমপি, এফবিসিসিআই’র পরিচালক আমিনুল হক শামীম, জেলা জাপার সহ-সভাপতি মনির চৌধুরী, নূর মোহাম্মদ নুরু, যুগ্ম-সম্পাদক লাল মিয়া লাল্টু, আফাজ উদ্দিন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল সেলিম, শ্রমিক পার্টির সভাপতি বজলুর রহমান বেনু, যুব সংহতির সভাপতি শহীদুল ইসলাম, সেক্রেটারি আফজাল হোসেন হারুন, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি হোসেন আলী, ছাত্র সমাজের সভাপতি ওয়াহিদুজ্জামান আরজু, জাপা নেতা জাহাঙ্গীর আহমেদ, মো. শাহজাহান প্রমুখ।

(দ্য রিপোর্ট/এআর/এপি/জেএম/সা/ফেব্রুয়ারি ০৮, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর