thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

বিয়ের দুই সপ্তাহ পরই বিচ্ছেদ!

২০১৪ ফেব্রুয়ারি ০৮ ২২:১২:৫৬
বিয়ের দুই সপ্তাহ পরই বিচ্ছেদ!

দ্য রিপোর্ট ডেস্ক : মাত্র দুই সপ্তাহ আগে ডাক বিভাগের কর্মী প্রেমিকা র‌্যাচল স্নাইডারকে বিয়ে করেন সাবেক ফুটবল তারকা টেরেল ওয়েনস। কিন্তু বিয়ের দুই সপ্তাহ পরই বিচ্ছেদ চেয়ে বসেছেন তার নববিবাহিতা স্ত্রী। খবর কন্টাক্ট মিউজিকের।

টিএমজেটের রিপোর্ট অনুযায়ী, ৪০ বছর বয়সী এ তারকা দীর্ঘ ৫ বছর ধরে প্রেম করার পর ২৩ জানুয়ারি ক্যালিফোর্নিয়ায় গোপনে এই প্রেমিকাকে বিয়ে করেন।

বিয়ের পর তিনি যখন মনে করছিলেন অবশেষে সবকিছু ঠিক হয়ে আসছে তখনই তার ধারণাকে মিথ্যে প্রমাণ করলেন তার প্রেমিকা ও সহধর্মিণী স্নাইডার।

জানা যায়, স্নাইডার তার শ্বশুড়বাড়িও ত্যাগ করেছেন এবং বিচ্ছেদের জন্য সব ধরনের প্রস্তুতিও নিচ্ছেন। তবে বিচ্ছেদের কারণ হিসেবে জানা যায়, স্নাইডার মনে করেন ওয়েনস শুধুমাত্র টাকার জন্য তাকে বিয়ে করেছেন। যেহেতু সে একজন সরকারি কর্মকর্তা, সেহেতু তাকে ব্যবহার করে টেরেল ২ কোটি টাকার লোন নিতে পারবে।

সম্প্রতি স্নাইডার তার ট্যুইটারে লিখেন, ‘আমি মনে করেছিলাম টেরেল আমাকে ভালবাসে, কিন্তু এখন মনে হচ্ছে সে আমার সঙ্গে প্রতারণা করেছেন। আমি ৫ বছর ধরে তার ভালবাসাকে গুরুত্ব দিয়েই তাকে বিয়ে করেছি। পাশাপাশি তাকে সাহায্য করারও চেষ্টা করেছি।’

যদিও স্নাইডারের এ ধরনের বক্তব্যে এটা বোঝা মুশকিল যে, তাদের দাম্পত্য জীবনে আদৌ কোনো সমস্যা আছে কীনা। তবে সংবাদ মাধ্যমে জানা যায়, তার আরোপিত সকল অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন টেরেল।

(দ্য রিপোর্ট/পিআর/এপি/এএল/ফেব্রুয়ারি ৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর