thereport24.com
ঢাকা, রবিবার, ১৯ মে 24, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,  ১১ জিলকদ  1445

কখনোই মাদক ছুঁয়ে দেখেননি ডি ক্যাপ্রিও

২০১৪ ফেব্রুয়ারি ০৯ ০১:১৮:০৪
কখনোই মাদক ছুঁয়ে দেখেননি ডি ক্যাপ্রিও

দ্য রিপোর্ট ডেস্ক : অতিরিক্ত মাদকাসক্ত হওয়ায় অস্কারজয়ী অভিনেতা ফিলিপ সেইমরের অকাল মৃত্যুতে সারা হলিউডজুড়ে চলছে শোকের ছায়া। ঠিক এ সময়ই সচেতন অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও ঘোষণা করলেন, তিনি কখনোই মাদক গ্রহণ করেননি। খবর কন্টাক্ট মিউজিকের।

কন্টাক্ট মিউজিকের সূত্র অনুযায়ী, ‘দ্য উলফ অফ ওয়াল স্ট্রিট’-এ জর্ডান বেলফোর্ট নামক একজন মাদকাসক্ত সন্ত্রাসীর চরিত্রে অভিনয় করেন তিনি। এতে বেলফোর্ট কঠোর জীবনাচারে অভ্যস্ত হয়ে সারাক্ষণ মদ্যপানে ডুবে থাকত। কিন্তু তার ভাষ্য মতে, ‌এ চরিত্রে অভিনয়ের সময়ও তিনি কোনো ধরনের মাদক গ্রহণ করেননি।

সম্প্রতি গোল্ডেন গ্লোবজয়ী এ অভিনেতা লস এঞ্জেলস টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে মাদক গ্রহণ প্রসঙ্গে বলেন, তিনি কখনো এটা ছুঁয়েও দেখেননি। কারণ খুব সাধারণভাবে বড় হয়েছেন তিনি এবং প্রায় ৩/৪ বছর বয়স থেকেই হলিউড তার কাছে প্রতিদিন একটি পার্কে হাটার মতো জায়গা ছিল। ফলে এখানকার সবকিছু সম্পর্কে তার ধারণা আগে থেকেই জন্মেছিল। কীভাবে তরুণরা এখানে এসে নিজেদের প্রতিষ্ঠা করে পরে প্রাচুর্যের জোয়ারে গা ভাসিয়ে দেয়।

তার এ ধরনের বক্তব্যে হলিউডে সবচেয়ে সুখের সংবাদ এই যে, ডি ক্যাপ্রিও হয়ত অতীত ইতিহাসের পুনরাবৃত্তি ঘটাবেন না। মাদক গ্রহণ না করেই তিনি বেলফোর্টের চরিত্রটি যেভাবে ফুটিয়ে তুলেছেন তাতে নিঃসন্দেহে তাকে একজন তুখোড় অভিনেতা বলা চলে। ডি ক্যাপ্রিওর এ নীতি সকল তারকাদেরই অনুকরণযোগ্য।

বর্তমানে ৩৯ বছর বয়সী এ তারকা তার অভিনীত ও মার্টিন স্কোরসেস পরিচালিত ছবি ‘দ্য উলফ অফ ওয়াল স্ট্রিট’-এর জন্য অ্যাওয়ার্ডের জোয়ারে ভাসছেন।

(দ্য রিপোর্ট/পিআর/এপি/এএল/ফেব্রুয়ারি ৮, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর