thereport24.com
ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল 24, ১৫ বৈশাখ ১৪৩১,  ১৯ শাওয়াল 1445

আইসিবির ৮ ফান্ডের এনএভি প্রকাশ

২০১৪ ফেব্রুয়ারি ০৯ ১২:১৯:৫২
আইসিবির ৮ ফান্ডের এনএভি প্রকাশ

দ্য রিপোর্ট প্রতিবেদক : ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ (আইসিবি) পরিচালিত ৮টি মিউচুয়াল ফান্ডের ইউনিটপ্রতি নিট এসেট ভ্যালু (এনএভি) প্রকাশ করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

৪ ফেব্রুয়ারি ২০১৪ তারিখের হিসাব অনুযায়ী ১০ টাকা ফেস ভ্যালুর বিপরীতে প্রথম আইসিবি মিউচুয়াল ফান্ডের ইউনিটপ্রতি নিট এসেট (এনএভি) ভ্যালু ক্রয় মূল্য অনুসারে ১৩৯.৩২ টাকা এবং বাজার মূল্য অনুসারে ১২১৮.২০ টাকায় দাঁড়িয়েছে।

দ্বিতীয় আইসিবির এনএভি ক্রয় মূল্য অনুসারে ৯৭.৮২ টাকা এবং বাজার মূল্য অনুসারে ২৯৩.৬৪ টাকা, তৃতীয়টির ক্রয় মূল্য অনুসারে ৬৫.৬২ টাকা আর বাজার মূল্য অনুসারে ২৯৯.৭১ টাকা, চতুর্থটির ক্রয় মূল্য অনুসারে ৭১.৯০ টাকা আর বাজার মূল্য অনুসারে ২৮২.৬২ টাকা, পঞ্চমটির ক্রয় মূল্য অনুসারে ৪৯.৯৮ টাকা আর বাজার মূল্য অনুসারে ২৩১.৩৭ টাকা, ষষ্ঠটির ক্রয় মূল্য অনুসারে ২৭.২৮ টাকা আর বাজার মূল্য অনুসারে ৬৬.৫৮ টাকা, সপ্তমটির ক্রয় মূল্য অনুসারে ৩৬.২৬ টাকা আর বাজার মূল্য অনুসারে ১১৬.৭২ টাকা এবং অষ্টম আইসিবি মিউচুয়াল ফান্ডের ইউনিটপ্রতি নিট এসেট ভ্যালু (এনএভি) ক্রয় মূল্য অনুসারে ৩০.৯১ টাকা আর বাজার মূল্য অনুসারে ৭৭.৩৩ টাকায় দাঁড়িয়েছে।

(দ্য রিপোর্ট/ডব্লিউএন/এজেড/ফেব্রুয়ারি ৯, ২০১৪)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর